Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

Mirzapur: মুম্বইয়ের আবাসনে পুলিশ গিয়ে উদ্ধার করল ‘মির্জাপুর’ ওয়েব সিরিজের অভিনেতার মৃতদেহ

‘কেসরি’, ‘মানঝি’-র মতো ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। ময়নাতদন্তের জন্য কুপার হাসপাতালে পাঠানো হয়েছে অভিনেতার দেহ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০২ ডিসেম্বর ২০২১ ১৬:১৮
প্রয়াত ‘মির্জাপুর’-এর অভিনেতা

প্রয়াত ‘মির্জাপুর’-এর অভিনেতা

‘মির্জাপুর’ ওয়েবসিরিজের অভিনেতা ব্রহ্মস্বরূপ মিশ্রের মৃতদেহ উদ্ধার মুম্বইয়ের আবাসন থেকে। সিরিজের প্রযোজনা সংস্থার তরফে জানানো হয়েছে এই খবর। রিপোর্টের দাবি, গত ২৯ নভেম্বর ব্রহ্ম চিকিৎসকের কাছে গিয়েছিলেন। বুকে ব্যথার কথা জানানোর পরে চিকিৎসক তাঁকে গ্যাসের ওষুধ দিয়ে ছেড়ে দিয়েছিলেন।

তার পরেই তাঁর মৃতদেহ মেলে ভার্সোভার আবাসন থেকে। পুলিশ সূত্রে খবর, প্রায় গলিত অবস্থায় দেহ পাওয়া গিয়েছে। কিন্তু মৃত্যুর কারণ এবং কোন সময় মৃত্যু হয়েছে, ময়নাতদন্ত হওয়ার আগে কিছুই জানা যাবে না। ময়নাতদন্তের জন্য কুপার হাসপাতালে পাঠানো হয়েছে অভিনেতার দেহ।

Advertisement
প্রয়াত ব্রহ্ম মিশ্র (একেবারে ডান দিকে)

প্রয়াত ব্রহ্ম মিশ্র (একেবারে ডান দিকে)


ভোপালে জন্ম ব্রহ্মর। ২০১৩ সালে ‘চোর চোর সুপার চোর’ ছবিতে প্রথম অভিনয় করেছিলেন তিনি। পুণের চলচ্চিত্র শিক্ষা প্রতিষ্ঠান থেকে অভিনয় নিয়ে পড়াশোনা করা এই ছাত্র অভিনয় জীবনে পাশে পেয়েছিলেন তাঁর পরিবারকে। ‘দঙ্গল’, ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘সুপার ৩০’, ‘কেসরি’, ‘মানঝি’-র মতো ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। কিন্তু ‘মির্জাপুর’-এ ‘ললিত’-এর চরিত্রে অভিনয় করার পরেই জনপ্রিয়তা অর্জন করেন তিনি। তবে কেবল সেলুলয়েড নয়, নাটকের মঞ্চও তাঁকে বরাবর আকর্ষণ করেছে।

‘গল্লি বয়’ ছবির অভিনেতা বিজয় বর্মাও ইনস্টাগ্রামে এই খবরটি পোস্ট করে শোকবার্তা জানিয়েছেন। নেটমাধ্যমে ইতিমধ্যে তাঁর অনুরাগী এবং বলি তারকারা তাঁদের লেখায় শোকবার্তা দিয়েছেন। তাঁর সহ-অভিনেতা দিব্যেন্দুও আকস্মিক এই মৃত্যুখবর মেনে নিতে পারেননি। লিখেছেন, ‘আমাদের ললিত আর নেই।’


আরও পড়ুন

Advertisement