Advertisement
২০ এপ্রিল ২০২৪
Shakib Khan

বাংলাদেশি অভিনেতা শাকিবের বাড়িতে মধ্যরাতে হামলা! নেপথ্যে কারা, তদন্তে পুলিশ

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা শাকিব খান। বৃহস্পতিবার বিপদের মুখে নায়ক। ঘটল অঘটন।

অভিনেতা  শাকিবের বাড়িতে হামলা।

অভিনেতা শাকিবের বাড়িতে হামলা। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২২ ১১:৩৮
Share: Save:

স্ত্রী শবনম বুবলির সঙ্গে বিবাহবিচ্ছেদ নিয়ে ইদানীং বাংলাদেশের অভিনেতা শাকিব খান চর্চায়। তার মধ্যেই একটি অপ্রত্যাশিত ঘটনা ঘটল। বাংলাদেশের সংবাদপত্র প্রথম আলোর সূত্রে খবর, সুপারস্টারের পুবাইলের বাড়িতে গভীর রাতে একদল দুষ্কৃতী হামলা করে।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার। প্রায় রাত দেড়টা নাগাদ একদল দুষ্কৃতী শাকিবের বাড়িতে হামলা করে। তারপর পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়েই ঘটনাস্থলে হাজির হয় পুলিশের একটি বিশেষ দল। স্থানীয় সূত্রে খবর, কারা এর পিছনে, তা এখনও জানা যায়নি। পুলিশ জানিয়েছে, তারা বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে। প্রসঙ্গত, শেষ কয়েক সপ্তাহ শাকিব-বুবলি এবং অপু বিশ্বাসের সম্পর্ক নিয়ে চর্চায় সরগরম বাংলাদেশের বিনোদন জগৎ। আনন্দবাজার অনলাইনকে এই প্রসঙ্গে অপু জানিয়েছিলেন, তিনি এই বিষয়ে কোনও মন্তব্যই করতে চান না।

অন্য দিকে, কিছু দিন আগে অভিনেত্রী পূজা চেরির সঙ্গেও নাম জড়িয়েছিল শাকিবের। এ বিষয়ে অবশ্য চুপ থাকেননি নায়ক। তিনি বলেন, “সেলেবদের নিয়ে সাধারণ মানুষের উৎসাহ রয়েছে তা আমি বুঝি। কিন্তু, তা বলে এক জন সেলিব্রিটির বেডরুম দৃশ্য কি সাধারণ মানুষকে দেখানো সম্ভব! তাঁদের কি ব্যক্তিগত জীবন বলে কিছু থাকতে নেই!” কিন্তু বৃহস্পতিবার এই ঘটনার নেপথ্যে কারা, তা এখনও জানা সম্ভব হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakib Khan Bangladeshi Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE