Advertisement
০৫ অক্টোবর ২০২২
Gantchhora

Television: মধুচন্দ্রিমায় গ্রহণ! ঋদ্ধি-খড়ির প্রেম মাটি ‘দিদি’ রচনার কারণে?

ছোট পর্দায় উলটপুরাণ! রেটিং চার্টে দ্বিতীয় আর পঞ্চম রিয়্যালিটি শো। ‘মিঠাই’ আবারও সেরা। রচনা বন্দ্যোপাধ্যায় এগিয়ে ‘দিদি নম্বর ১’।

রেটিং চার্টে ৮.১ পেয়ে রিয়্যালিটি শো ‘দিদি নম্বর ১’ রয়েছে দ্বিতীয় স্থানে।

রেটিং চার্টে ৮.১ পেয়ে রিয়্যালিটি শো ‘দিদি নম্বর ১’ রয়েছে দ্বিতীয় স্থানে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২২ ১৪:০৩
Share: Save:

এমন হাড্ডাহাড্ডি লড়াই টেলি দুনিয়া দেখেনি। ধারাবাহিকের সঙ্গে রিয়্যালিটি শো-এর টক্করও সম্ভবত এই প্রথম। রেটিং চার্ট বলছে, ঋদ্ধি-খড়ির মধুচন্দ্রিমায় ছায়া ফেলেছেন খোদ রচনা বন্দ্যোপাধ্যায়! ১০ বছর পরেও ছোট পর্দায় তাঁর দাপট অক্ষুণ্ণ। ফলাফল? রেটিং চার্টে ৮.১ পেয়ে ধারাবাহিক ‘গাঁটছড়া’ আর রিয়্যালিটি শো ‘দিদি নম্বর ১’ সমানে সমানে, দ্বিতীয় স্থানে।

তবে চলতি সপ্তাহেও জয়ের হাসি ধারাবাহিক ‘মিঠাই’-এর মুখেই। রুদ্র-নীপার বিয়ের ঘোর এখনও কাটেনি দর্শকদের চোখ থেকে। কখনও বিয়ে তো কখনও ফুলশয্যা। জুটি যেন ম্যাজিক দেখাচ্ছে! সঙ্গে মিঠাই-উচ্ছেবাবু এবং বাকিদের প্রেমও চলছে জোরকদমে। সব মিলিয়ে যেন অকাল বসন্ত মোদক পরিবারে। ৮.৭ পেয়ে ‘মিঠাই’ ফের ‘সেরা’।

বাকি রইল তৃতীয়, চতুর্থ, পঞ্চম স্থান। সেই জায়গা কাদের দখলে? টিআরপি চার্ট অনুযায়ী, ৭.৭ পেয়ে জোট বেঁধে তৃতীয় ‘আলতা ফড়িং’, ‘লক্ষ্মী কাকিমা’। ৭.৬ নম্বর 'গৌরী এল'-র ঝুলিতে। অর্থাৎ, এই ধারাবাহিক এ সপ্তাহে চতুর্থ স্থানে। পঞ্চম স্থানে জাঁকিয়ে বসেছে আরও একটি রিয়্যালিটি শো ‘সারেগামাপা’। পরিচালক অভিজিৎ সেনের মুন্সিয়ানায় গানের আসর ছিনিয়ে নিয়েছে ৭.০ নম্বর।

বাকিরা কে, কোথায়? জানতে চোখ রাখুন রেটিং চার্টে—

রেটিং চার্ট

রেটিং চার্ট গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.