Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ ডিসেম্বর ২০২১ ই-পেপার

TV Serial: ছোট পর্দায় একাই রাজত্ব চালাচ্ছে ‘মিঠাই’, টানা দু’মাস ‘বাংলা সেরা’

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ৩০ সেপ্টেম্বর ২০২১ ১৭:৩১
টানা দু’মাস ধরে ‘বাংলার সেরা ধারাবাহিক’-এর তকমা অনায়াসে বহন করছে মিঠাই।

টানা দু’মাস ধরে ‘বাংলার সেরা ধারাবাহিক’-এর তকমা অনায়াসে বহন করছে মিঠাই।

ছোট পর্দায় ইতিহাস গড়ে ফেলল জি বাংলার মিঠাই। টানা দু’মাস ধরে ‘বাংলার সেরা ধারাবাহিক’-এর তকমা অনায়াসে বহন করছে। একই সঙ্গে রেটিং চার্টেও ‘স্লট লিডার’ এই ধারাবাহিক। পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস কথা রেখেছেন। তিনি আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন, আগামী দিনে মিঠাই-সিদ্ধার্থের প্রেম দেখবেন দর্শক। সেই পর্ব শুরু হয়ে গিয়েছে। ধারাবাহিকে মিঠাইকে বিয়ের প্রস্তাব দিয়েছে ‘উচ্ছেবাবু’ ওরফে সিদ্ধার্থ! যা দেখে খুশি অনুরাগীরা। সম্ভবত সেই জোরেই ১০.৮ পেয়ে চলতি সপ্তাহেও নিজের জায়গা ধরে রেখেছে ধারাবাহিক।

Advertisement

হাড্ডাহাড্ডি লড়াই চলছে ‘অপরাজিতা অপু’, ‘উমা’, ‘যমুনা ঢাকি’, ‘রাণী রাসমণি’ আর ‘সর্বজয়া’র মধ্যে। ‘সর্বজয়া’র মতোই ‘উমা’ও প্রথম থেকেই রেটিং চার্টে ভাল জায়গা করে নিয়েছে। এই পাঁচ ধারাবাহিকের মধ্যে ৮.৪ পেয়ে দ্বিতীয় ‘অপরাজিতা অপু’। ৮.১ পেয়ে যুগ্ম ভাবে তৃতীয় ‘রাণী রাসমণি’ আর ‘উমা’। ৮.০ পেয়ে ‘যমুনা ঢাকি’ চতুর্থ। সর্বজয়া ৭.৫ পেয়ে পঞ্চম স্থানে। একই নম্বর পেয়ে তার সঙ্গে জায়গা ভাগ করে নিয়েছে ‘খড়কুটো’ আর ‘ধুলোকণা’।

চলতি সপ্তাহে চ্যানেলের ফারাক অনেকটাই কমেছে। জি বাংলার মোট নম্বর ৬০১। স্টার জলসা পেয়েছে ৫৯৬। বাকিরা কে কোথায়? চোখ রাখুন চার্টে—



আরও পড়ুন

Advertisement