Advertisement
১০ মে ২০২৪
Bengali Serial

TV Serial: ছোট পর্দায় একাই রাজত্ব চালাচ্ছে ‘মিঠাই’, টানা দু’মাস ‘বাংলা সেরা’

হাড্ডাহাড্ডি লড়াই ‘অপরাজিতা অপু’, ‘উমা’, ‘যমুনা ঢাকি’, ‘রাসমণি’ আর ‘সর্বজয়া’র মধ্যে

টানা দু’মাস ধরে ‘বাংলার সেরা ধারাবাহিক’-এর তকমা অনায়াসে বহন করছে মিঠাই।

টানা দু’মাস ধরে ‘বাংলার সেরা ধারাবাহিক’-এর তকমা অনায়াসে বহন করছে মিঠাই।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২১ ১৭:৩১
Share: Save:

ছোট পর্দায় ইতিহাস গড়ে ফেলল জি বাংলার মিঠাই। টানা দু’মাস ধরে ‘বাংলার সেরা ধারাবাহিক’-এর তকমা অনায়াসে বহন করছে। একই সঙ্গে রেটিং চার্টেও ‘স্লট লিডার’ এই ধারাবাহিক। পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস কথা রেখেছেন। তিনি আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন, আগামী দিনে মিঠাই-সিদ্ধার্থের প্রেম দেখবেন দর্শক। সেই পর্ব শুরু হয়ে গিয়েছে। ধারাবাহিকে মিঠাইকে বিয়ের প্রস্তাব দিয়েছে ‘উচ্ছেবাবু’ ওরফে সিদ্ধার্থ! যা দেখে খুশি অনুরাগীরা। সম্ভবত সেই জোরেই ১০.৮ পেয়ে চলতি সপ্তাহেও নিজের জায়গা ধরে রেখেছে ধারাবাহিক।

হাড্ডাহাড্ডি লড়াই চলছে ‘অপরাজিতা অপু’, ‘উমা’, ‘যমুনা ঢাকি’, ‘রাণী রাসমণি’ আর ‘সর্বজয়া’র মধ্যে। ‘সর্বজয়া’র মতোই ‘উমা’ও প্রথম থেকেই রেটিং চার্টে ভাল জায়গা করে নিয়েছে। এই পাঁচ ধারাবাহিকের মধ্যে ৮.৪ পেয়ে দ্বিতীয় ‘অপরাজিতা অপু’। ৮.১ পেয়ে যুগ্ম ভাবে তৃতীয় ‘রাণী রাসমণি’ আর ‘উমা’। ৮.০ পেয়ে ‘যমুনা ঢাকি’ চতুর্থ। সর্বজয়া ৭.৫ পেয়ে পঞ্চম স্থানে। একই নম্বর পেয়ে তার সঙ্গে জায়গা ভাগ করে নিয়েছে ‘খড়কুটো’ আর ‘ধুলোকণা’।

চলতি সপ্তাহে চ্যানেলের ফারাক অনেকটাই কমেছে। জি বাংলার মোট নম্বর ৬০১। স্টার জলসা পেয়েছে ৫৯৬। বাকিরা কে কোথায়? চোখ রাখুন চার্টে—

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengali Serial Zee Bangla Mithai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE