Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Trp Rating Chart

Television: কাজ করছে না মিঠাই-উচ্ছেবাবু রসায়ন? পিছোতে পিছোতে পাঁচ নম্বরে ‘মিঠাই’, এক নম্বরে কে?

বৃহস্পতিবার মানেই রেটিং চার্ট। চ্যানেলে চ্যানেলে অলিখিত যুদ্ধের দিন! চলতি সপ্তাহে চওড়া হাসি ‘ধুলোকণা’র মুখে। মিঠাই পিছিয়ে পাঁচ নম্বরে।

রেটিং চার্টে পিছিয়ে পাঁচ নম্বরে উচ্ছেবাবু-মিঠাই!

রেটিং চার্টে পিছিয়ে পাঁচ নম্বরে উচ্ছেবাবু-মিঠাই!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২২ ১৪:৩৬
Share: Save:

বেশ কিছু সপ্তাহ ধরেই ‘মিঠাই’ গড়ে হানা দিচ্ছে অন্যান্য ধারাবাহিক। ‘গাঁটছড়া’, ‘আলতা ফড়িং’, ‘আয় তবে সহচরী’, ‘ধুলোকণা’ ঘুরিয়ে ফিরিয়ে বাংলা সেরা হচ্ছে। এই বৃহস্পতিবার হল বড় ধস। রেটিং চার্টে পিছিয়ে পাঁচ নম্বরে উচ্ছেবাবু-মিঠাই! একেবারে শীর্ষে লালন-ফুলঝুরির রসায়ন। এই কারণেই কি জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক থেকে একের পর এক অভিনেতা যোগ দিচ্ছেন ধারাবাহিক ‘পিলু’তে?

জবাব জানা নেই। তবে বাংলা সেরাকে টপকে চলতি সপ্তাহে শীর্ষে ‘ধুলোকণা’। সে পেয়েছে ৯.৩ নম্বর। লালন-ফুলঝুরির বিয়ে দেখার জন্য দর্শকদের অনেক দিনের প্রতীক্ষা। সেই আশা পূরণ করতে সবার চোখ আটকে লীনা গঙ্গোপাধ্যায়ের এই ধারাবাহিকেই। ‘গাঁটছড়া’য় এ বার সিংহ রায় বাড়ির ছোট ছেলে কুণালের বিয়ে। তাকে আবার ভালবাসে ভট্টাচার্য পরিবারের ছোট মেয়ে বনি। কুণালকে বাঁধতে খুব শিগগিরিই নাকি নতুন রূপে আসতে চলেছে সে। সব মিলিয়ে জমে গিয়েছে এই ধারাবাহিকের গল্পও। ৮.৩ পেয়ে ‘গাঁটছড়া’ দ্বিতীয়।

তৃতীয়, চতুর্থ যথাক্রমে ‘আলতা ফড়িং’, ‘গৌরী এল’। ‘মিঠাই’-এর সঙ্গে যৌথ ভাবে ‘লক্ষ্মী কাকিমা’ পাঁচ নম্বরে। প্রেসার কুকার জিততে ‘দিদি নম্বর ১’-এ লক্ষ্মী কাকিমার উপস্থিতি দারুণ উপভোগ করেছেন দর্শক। তবে এ বার প্রথম ও দ্বিতীয় স্থানে থাকা ধারাবাহিকের মধ্যে নম্বরের ফারাক অনেকটাই। ‘ধুলোকণা’র থেকে অনেকটাই পিছিয়ে ‘গাঁটছড়া’।

বাকিরা কে, কোথায়? সবিস্তার জানতে চোখ রাখুন রেটিং চার্টে—

রেটিং চার্ট

রেটিং চার্ট গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE