Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

TV Serial: ‘মিঠাই’ বনাম ‘খুকুমণি’! মনোহরা না ঘরোয়া রান্না, পাল্লা ভারী কার?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০২ ডিসেম্বর ২০২১ ১৪:২৪
‘মিঠাই’ এবং ‘খুকুমণি হোম ডেলিভারি’ ধারাবাহিক।

‘মিঠাই’ এবং ‘খুকুমণি হোম ডেলিভারি’ ধারাবাহিক।

অবশেষে ‘মিঠাই’-এর প্রতিদ্বন্দ্বী তৈরি হল? ‘মনোহরা’র সৃষ্টিকর্তা মোদক পরিবার যদিও নিজের ছন্দেই চলছে। কিন্তু তাদের ঘাড়ের কাছে শ্বাস ফেলছে খুকুমণি! মিষ্টির পাশাপাশি বাংলার হারিয়ে যাওয়া রান্নার স্বাদ চেখে দেখার লোভ ছাড়তে পারছেন না দর্শক। সেই জোরেই ১১.১ পেয়ে ফের বাংলা সেরা ‘মিঠাই’। ৮.৯ পেয়ে রেটিং চার্টের ‘দ্বিতীয়’ এবং স্টার জলসার ‘সেরা ধারাবাহিক’ ‘খুকুমণি হোম ডেলিভারি’।

রইল বাকি তৃতীয়, চতুর্থ, পঞ্চম স্থান। রেটিং চার্টে কোন কোন ধারাবাহিক সেই জায়গাগুলো দখল করেছে? চলতি সপ্তাহে সেখানেও অভিনবত্ব। যুগ্ম ভাবে তৃতীয় স্থানে ‘উমা’ এবং ‘অপরাজিতা অপু’। তারা পেয়েছে ৮.৬। চতুর্থ স্থানে ‘সর্বজয়া’, ‘যমুনা ঢাকী’। তাদের প্রাপ্তি ৮.৫। ৭.৪ পেয়ে দশম থেকে এক লাফে পঞ্চম স্থানে উঠে এসেছে ‘ধুলোকণা’। লালন-ফুলঝুরির রসায়ন এর আসল কারণ। ধারাবাহিকের সময় বদলাতেই আবার প্রথম দশের ঘরে ‘শ্রীময়ী’। খবর, রোহিত সেন ফিরছেন। সেই আনন্দেই বোধহয় সপ্তম স্থানে জায়গা করে নিয়েছে ধারাবাহিক। সামান্য ব্যবধানে একে অন্যকে ছাপিয়ে যাওয়ার প্রতিযোগিতায় নেমেছে প্রায় প্রতিটি ধারাবাহিক। ভাল চিত্রনাট্যের সঙ্গে সপ্তাহজুড়ে ধারাবাহিকের গল্প নিয়ে টানটান উত্তেজনাই দর্শকদের উপরি পাওনা।

হাড্ডাহাড্ডি লড়াই দুই চ্যানেলের মধ্যেও। ৬৭৪ পেয়ে প্রথম স্থানে স্টার জলসা। ৬০২ পেয়ে দ্বিতীয় জি বাংলা। বাকিরা কে কোথায়? চোখ রাখুন চার্টে—

Advertisement

আরও পড়ুন

Advertisement