Advertisement
২০ এপ্রিল ২০২৪
Shruti Haasan

Mithun-Shruti: সিরিজ়ে একসঙ্গে

এই সিরিজ়ের মাধ্যমেই ডিজিটাল মাধ্যমে পা রাখতে চলেছেন মিঠুন। আপাতত তিনি একটি হিন্দি রিয়্যালিটি শোয়ের বিচারকের দায়িত্বে।

মিঠুন চক্রবর্তী এবং শ্রুতি হাসন।

মিঠুন চক্রবর্তী এবং শ্রুতি হাসন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২২ ০৭:০৪
Share: Save:

অঁসম্বল কাস্ট নিয়ে এক অন্য ধারার সাইকোলজিক্যাল থ্রিলার সিরিজ় আনতে চলেছে অ্যামাজ়ন প্রাইম। ‘বেস্টসেলার’ নামে এই সিরিজ়ের মুখ্য চরিত্রে দেখা যাবে মিঠুন চক্রবর্তী, শ্রুতি হাসন, গওহর খান, সত্যজিৎ দুবে, অর্জন বাজওয়া, সোনালি কুলকার্নির মতো অভিনেতাদের। শুক্রবার পোস্টার প্রকাশিত হয়েছে ‘বেস্টসেলার’-এর, যেখানে মিঠুন-সহ অন্য মুখ্য অভিনেতাদের দেখা যাচ্ছে। নেপথ্যে অসংখ্য বই, যার মাথায় বসে রয়েছেন অর্জন। বোঝাই যাচ্ছে, এক নামী লেখক ও তার সাহিত্যকর্মকে ঘিরে দানা বাঁধবে এই মনস্তাত্ত্বিক থ্রিলার। নেটফ্লিক্স অরিজিনাল ফিল্ম ‘বুলবুল’-এর চিত্রনাট্যকার ও পরিচালক অন্বিতা দত্ত এই সিরিজ়ের জন্য কলম ধরেছেন। পরিচালনার দায়িত্বে রয়েছেন মুকুল অভয়ঙ্কর। ফেব্রুয়ারি মাসের মাঝামাঝি মুক্তি পেতে চলেছে এই সিরিজ়।

এই সিরিজ়ের মাধ্যমেই ডিজিটাল মাধ্যমে পা রাখতে চলেছেন মিঠুন। আপাতত তিনি একটি হিন্দি রিয়্যালিটি শোয়ের বিচারকের দায়িত্বে। তার শুটিংও চলছে পুরোদমে। অন্য দিকে শ্রুতি হাসন প্রায় ১২ বছর পরে ফের কাজ করলেন মিঠুনের সঙ্গে। ‘‘আমার ডেবিউ ছবি ‘লাক’-এ মিঠুনদা ছিলেন। আমি ওই ছবিতে খুব খারাপ অভিনয় করা সত্ত্বেও, উনি আমার প্রশংসাই করেছিলেন। এত বছর পরে আবার ওঁর সঙ্গে কাজ করতে পেরে আমি খুব আনন্দ পেয়েছি। উনি আমার মা-বাবাকে খুব ভাল করেই চেনেন। তাই সেটে সব সময়ে আমার প্রতি অভিভাবকসুলভ আচরণ করতেন মিঠুনদা,’’ বলেছেন শ্রুতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shruti Haasan Mithun Chakraborty Web Series
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE