Advertisement
০৪ ডিসেম্বর ২০২২
Mithun Chakraborty

Projapoti: কলকাতায় নেই মিঠুন চক্রবর্তী! শ্যুট ফেলে কোথায় গেলেন ‘মহাগুরু’?

টানা কাজের পরে অবসর। কার্শিয়াঙে ছুটির মেজাজে মিঠুন চক্রবর্তী। চামড়ার জ্যাকেট, টুপিতে ‘প্রজাপতি’র মতোই ফুরফুরে ভারতের ‘মাইকেল জ্যাকসন’।

টানা কাজের পরে ছোট্ট ছুটিতে সোজা কার্শিয়াংয়ে আস্তানা গেড়েছেন মিঠুন।

টানা কাজের পরে ছোট্ট ছুটিতে সোজা কার্শিয়াংয়ে আস্তানা গেড়েছেন মিঠুন।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২২ ১৮:৫০
Share: Save:

‘প্রজাপতি’র শ্যুট শিকেয়। মিঠুন চক্রবর্তী ধাঁ! কলকাতায় নেই ‘মহাগুরু’। শহর ছাড়িয়ে অনেক দূরে নাকি তাঁর হদিস মিলেছে! এ দিকে বেগতিকে পরিচালক অভিজিৎ সেনও। অগত্যা তিনি মন দিয়েছেন জি বাংলার ‘সারেগামাপা’ রিয়্যালিটি শো-র শ্যুটে! ছবির প্রযোজক-অভিনেতা দেব অধিকারী এবং অতনু রায়চৌধুরীও তাই যে যার মতো ব্যস্ত। এমনই খবরে আপাতত ছয়লাপ টলিপাড়া!

Advertisement

শোরগোল আরও বেড়েছে রবিবার ‘মহাগুরু’ বাগডোগরা বিমানবন্দরে পা রাখতেই। আকাশপথে তিনি পৌঁছে গিয়েছেন নাকি শৈলশহরে। সকাল ১০টা হবে তখন। বিমানবন্দর থেকে বেরোনোর পরেই মিঠুন চক্রবর্তীর গাড়ি ছুটেছে গন্তব্যের দিকে।

যা রটেছে, তা-ই কি ঘটেছে? জানতে অভিজিৎকে ফোনে ধরেছিল আনন্দবাজার অনলাইন। তাঁর কথায়, ‘‘শনিবার ‘প্রজাপতি’র প্রথম পর্বের শ্যুট শেষ। একটানা আমাদের সঙ্গে কাজ করে গিয়েছেন মিঠুনদা। একটু অবসর ওঁর প্রাপ্য, আমাদেরও। আপাতত তাই সবার দিন ছয়েকের ছুটি। রবিবার থেকে শহরে ‘দাদা’ নেই। এটুকুই জানি। আর কিচ্ছু জানি না।’’ ঘনিষ্ঠ সূত্র বলছে, টানা কাজের পরে ছোট্ট ছুটিতে সোজা কার্শিয়াংয়ে আস্তানা গেড়েছেন মিঠুন। সেই জন্যই রবিবার অভিনেতাকে দেখা গিয়েছে শিলিগুড়ির বিমানবন্দরে।

১৬ জুলাই ছুটি শেষ। ওই রাতেই ঘরের ছেলে ঘরে ফিরবেন। ১৭ জুলাই থেকে আবার পুরোদমে কাজ। বিধাননগরে এখনও কিছু শ্যুট বাকি। পাশাপাশি, শ্যুট হবে শহরজুড়ে। দ্বিতীয় পর্বে থাকতে পারেন মিঠুনের প্রিয় ‘মম’, মমতাশঙ্কর। সম্ভবত থাকবেন কৌশানী মুখোপাধ্যায়ও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.