Advertisement
২০ এপ্রিল ২০২৪
Brahmastra

Brahmastra: ‘মির্জাপুর’-এর মুন্না ত্রিপাঠী ‘ব্রহ্মাস্ত্র'য় কী করছেন? কৌতূহল বলিউডে

‘ব্রহ্মাস্ত্র’-ছবির কোনও এক চরিত্রে নাকি দেখা যেতে পারে ‘মির্জাপুর’ সিরিজের অভিনেতা দিব্যেন্দুকে। কৌতুহল মেটালেন অভিনেতা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২২ ১৮:৩৪
Share: Save:

সেপ্টেম্বরেই মুক্তি পেতে চলেছে অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’। ছবির ঘোষণা হয়েছিল ২০১৪-য়, তার পর থেকেই শিরোনামে এই ছবি। বহু প্রতীক্ষিত এই ছবি বিতর্কের বেড়াজাল পেরিয়ে এ বার নিশ্চিত মুক্তির অপেক্ষায়। হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালম ও কন্নড়-- এই পাঁচটি ভাষায় দেখা যাবে ‘ব্রহ্মাস্ত্র’। কল্পনা ও অতিপ্রাকৃত রহস্যের আধারে নির্মিত এই ছবির পরতে পরতে চমক, এমনই দাবি পরিচালকের।

সম্প্রতি এই ছবির বিষয়ে খোঁজ নিতে গেলেই আর এক চমকের মুখোমুখি হবেন দর্শক। নেটমাধ্যমের অনেক জায়গাতেই অভিনেতার তালিকায় জ্বলজ্বল করছে ‘মির্জাপুর’ সিরিজের মুন্নার চরিত্রের অভিনেতা দিব্যেন্দু শর্মার নাম। এতেই ‘ব্রহ্মাস্ত্র' নিয়ে কৌতূহলের পারদ চড়েছে।

কেউ মনে করছেন, ছবিতে অতিথি চরিত্রে দেখা যাবে অভিনেতাকে, কেউ আবার ‘ব্রহ্মাস্ত্র’-র সিক্যুয়েলে দিব্যেন্দুকে দেখা যাবে, সেই খবরই আগাম হাওয়ায় ভাসছে, এমনটাই মনে করছেন।

আসল রহস্য কী?

সংবাদমাধ্যমের কাছে অভিনেতা হাসিমুখে জানালেন, ‘‘এটা ভুয়ো খবর। আমি জানি না, কী ভাবে ওই ছবির সঙ্গে আমার নাম জুড়ল! পরিচালক বা ছবির নির্মাতাদের সঙ্গে এই ছবিতে অভিনয় করা নিয়ে আমার কোনও কথাই হয় নি। ছবির অভিনেতাদের তালিকায় আমার নাম না থাকলেই খুশি হব। কারণ অনেকেই এটা ভাবতে শুরু করেছেন, আমি এই ছবিতে ছিলাম, পরে আমার কাজের অংশ বাদ দেওয়া হয়েছে। এ সব সত্যি নয়।’’

তবে কি ‘ব্রহ্মাস্ত্র’র দ্বিতীয় পর্বে দেখা যাবে দিব্যেন্দুকে? তারই পূর্বাভাস নেটমাধ্যমে? এই প্রশ্নের কোনও উত্তর দেননি অভিনেতা।

প্রসঙ্গত, ২০১১-য় ‘প্যার কা পঞ্চনামা’ ছবিতে বলিউডে অভিনেতা হিসাবে দিব্যেন্দুর আত্মপ্রকাশ। তবে ‘মির্জাপুর’ সিরিজের ‘মুন্না’ চরিত্রই তাঁকে জনপ্রিয় করেছে দর্শকমহলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Brahmastra Bollywood movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE