Advertisement
০৪ মে ২০২৪
Pori Moni

পরীমণির পঞ্চম বিয়ে? প্রস্তাব দিলেন বাংলাদেশের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক, কে তিনি?

বার বার বিতর্কে জড়িয়েছেন বাংলাদেশি নায়িকা পরীমণি। স্বামীর সঙ্গে অনেক দিন হল আলাদা রয়েছেন তিনি। এর মাঝেই নায়িকা পেলেন বিয়ের প্রস্তাব।

Porimoni got an marriage proposal

পরীমণি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৩ ১২:২৬
Share: Save:

ও পার বাংলায় ইদের রেশ কেটেও যেন কাটছে না। এই সময়ই প্রিয় তারকাদের দেখা যায় অনেক কাছ থেকে। নানা ধরনের শো-তে সাক্ষাৎকার দিতে দেখা যায় নায়ক-নায়িকাদের। সম্প্রতি এমনই এক শো-তে দেখা গেল অভিনেত্রী পরীমণি এবং বাংলাদেশ ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আশরাফুলকে। এমনিতেই ব্যক্তিগত জীবনে টানাপড়েনের মধ্যে দিয়েই যাচ্ছেন নায়িকা। আপাতত ছেলে রাজ্যকে ঘিরে আবর্তিত তাঁর জগৎ। স্বামী শরিফুল রাজের সঙ্গে যে তাঁর আর কোনও সম্পর্ক নেই সে কথাও প্রকাশ্যে জানিয়েছিলেন নায়িকা। এর মাঝেই নায়িকার নতুন সাক্ষাৎকার নিয়ে অনুরাগীদের একাংশের আগ্রহ ছিলই।

মহম্মদ আশরাফুল।

মহম্মদ আশরাফুল। —ফাইল চিত্র।

বেশ মজার ছলেই এগোচ্ছিল সাক্ষাৎকার। মাঝে হঠাৎই নায়িকাকে সটান বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন আশরাফুল। তা-ও আবার লুকিয়ে নয়, ক্যামেরার সামনেই। প্রকাশ্যে এই ঘটনা দেখে অনেকেই চমকে গিয়েছেন। এমনিতেই পরীমণির পঞ্চম বিয়ে নিয়ে জল্পনা ছিল ঢালিউডে। এ বার কি সেই ভাবনাই সত্যি হতে চলেছে? শুরু হয়েছে জল্পনা। আসলে ওই শো-এর সঞ্চালক প্রাক্তন অধিনায়ককে বলেছিলেন নায়িকাকে বিয়ের প্রস্তাব দেওয়ার জন্য। তখনই প্রায় সিনেমার চিত্রনাট্যের মতো একটি দৃশ্য তৈরি হয়। যেখানে আশরাফুল পরীকে বিয়ের প্রস্তাব দেন। বলেন , “আমার বাড়িতে বিয়ের জন্য পাত্রী খুঁজছে। আপনি কি আমায় বিয়ে করবেন?” অবশ্য বাংলাদেশের সংবাদমাধ্যম অনুযায়ী সবটাই হয়েছে মজার ছলে। এই ঘটনায় পরীও পেয়েছেন বিপুল মজা।

ইদের আগে থেকেই ব্যক্তিগত জীবনে নানা ধরনের ওঠা পড়ার মধ্যে দিয়ে যাচ্ছেন নায়িকা। তাঁর স্বামী শরিফুল রাজের ফেসবুক থেকে ছড়িয়ে পড়েছিল তিন নায়িকার গোপন ভিডিয়ো। তার পর থেকেই শুরু সব অশান্তির। অনেক দিন হল বাড়ি থেকে দূরে তাঁরা। নায়িকাও প্রকাশ্যে আইনি বিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন। তবে এখনও পর্যন্ত সে বিষয়ে কোনও নতুন তথ্য প্রকাশ্যে আসেনি। এক দিকে পরী যেমন তাঁর ছেলেকে নিয়ে ব্যস্ত। তেমনই রাজ ব্যস্ত তাঁর নতুন ছবির প্রচারের কাজে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pori Moni Bangladeshi Actor Bengali Movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE