Advertisement
০৬ মে ২০২৪
Shariful Raaz

‘আমরা ফেসবুকে স্টেটাস দিয়ে ঝগড়া করি না’, প্রকাশ্যে শরিফুল রাজকে ব্যঙ্গ তিশার

শরিফুল রাজের জীবনে বিতর্কের শেষ নেই। সেই আগুনেই ঘি ঢাললেন অভিনেত্রী নুসরাত তিশা। কী বললেন অভিনত্রী?

Bangladeshi Actress Nusrat Imroz Tisha criticises her co actor Shariful Raaz for his controversy with Pori Moni

(বাঁ দিকে) শরিফুল রাজ। নুসরত ইমরোজ তিশা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৩ ১৭:৩৫
Share: Save:

এই কয়েক মাসে বেশ অনেক বার শিরোনামে দেখা দেখা গিয়েছে বাংলাদেশি অভিনেতা শরিফুল রাজের নাম। তাঁর ফেসবুক থেকে ছড়িয়ে পড়ে তিন নায়িকার গোপন ভিডিয়ো। তার পর তাঁর স্ত্রী পরীমণির সঙ্গে তাঁর ভুল বোঝাবুঝির তরজাও প্রকাশ্যে এসেছিল। এত ঘটনার পর রাজের কোনও হদিসই প্রায় পাওয়া যাচ্ছিল না। অন্য দিকে পরীও প্রকাশ্যে ফেসবুকের মাধ্যমে একের পর এক অভিযোগ তুলছিলেন রাজের বিরুদ্ধে। অবশেষে ক্যামেরার সামনে ধরা দিলেন রাজ। সঙ্গে ছিলেন নুসরত ইমরোজ তিশা। ইদে মুক্তি পেয়েছে তাঁদের নতুন ছবি ‘রক্তজবা’। ছবির প্রচারের কারণেই একসঙ্গে বিভিন্ন জায়গায় যেতে হয়েছে তাঁদের।

বেশ কিছু দিন আগে প্রকাশ্যে এসেছে তাঁদের এমনই এক ভিডিয়ো। ‘হোয়াট এ শো’ নামক একটি ‘টক শো’-এ সম্প্রতি একটি সাক্ষাৎকার দিয়েছেন তাঁরা। সেই সাক্ষা়ৎকারে এত বিতর্কের কারণে রীতিমতো হেনস্থাও হতে হয়েছে। তবে সবটাই ঘটেছে মজার ছলে। পরিচালক মোস্তফা সরয়ার ফারুকির স্ত্রী তিশা। কয়েক দিন আগে এই একই শো-এ এসে জানিয়েছিলেন স্বামী ফারুকির সঙ্গে তিনি ১৮ বছর সংসার করলেও এখনও পর্যন্ত কখনও তাঁদের গুরুগম্ভীর ঝগড়া হয়নি। যদি মতের অমিল হয়ও, তা তাঁরা ফোনে মেসেজে যুক্তি দিয়ে মিটিয়ে নেওয়ার চেষ্টা করেন।

ছবির প্রচারের মাঝে স্বামী-স্ত্রীর মধ্যে এই ঝগড়ার প্রসঙ্গ উঠতেই রাজের সঙ্গে মজা শুরু করে তিশা। নায়িকা বলেন, “আমরা যুক্তি দিয়ে ব্যক্তিগত মেসেজে ঝগড়া করি। ফেসবুকে পোস্ট দিয়ে ঝগড়া করি না।” অভিনেত্রীর মুখে এ কথা শুনতেই মুখ লুকিয়েছেন রাজ। সেই শো-এর সঞ্চালকও বেশ অবাক হয়েছেন। পরী এবং রাজের সংসার প্রায় ভাঙনের মুখে। ইদেও তাঁদের একসঙ্গে দেখা যায়নি। ছেলে রাজ্যকে নিয়ে ব্যস্ত পরীমণি। আলাদা থাকলেও আইনি বিচ্ছেদের কথা এখনও ঘোষণা করেননি তারকা দম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE