Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Monami Ghosh

Mouchak: ছেলেমেয়েদের মাথায় যৌনতার বিষ ঢালার জন্য এই সমস্ত ওয়েবসিরিজই দায়ী: মনামীকে কটাক্ষ

এ বার ‘মৌচাক’ সিরিজের মাধ্যমে মনামী ঘোষ দেখা দিলেন ‘হইচই’-এর নতুন ‘বৌদি’ রূপে।

কুৎসিত আক্রমণের শিকার মনামী

কুৎসিত আক্রমণের শিকার মনামী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জুন ২০২১ ১৮:৫১
Share: Save:

ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’-এর ‘দুপুর ঠাকুরপো’ সিরিজের দৌলতে ‘উমা বৌদি’, ‘ঝুমা বৌদি’ ও ‘ফুলওয়া বৌদি’ বেশ জনপ্রিয়তা লাভ করেছিল। এ বার ‘মৌচাক’ সিরিজের মাধ্যমে মনামী ঘোষ দেখা দিলেন ‘হইচই’-এর নতুন ‘বৌদি’ রূপে। নেটমাধ্যমে মনামীর ‘মৌ বৌদি’ অবতার নতুন চর্চার বিষয়। সিরিজের প্রচারের জন্যই মনামী একটি ছবি পোস্ট করেছিলেন ফেসবুকে। সঙ্গে লিখেছেন, ‘এই তালার চাবি কার কার কাছে?’ এর পর থেকেই তাঁর ফেসবুক পোস্টে ধেয়ে আসতে থাকে নানা রকমের কুমন্তব্য।

মনামীর পোস্ট

মনামীর পোস্ট

মন্তব্য বিভাগে এসে নেটাগরিকদের একাংশ ব্যস্ত হয়ে পরেন নিজেদের কুরুচির বিস্তার ঘটাতে। একজন নেটাগরিক মন্তব্য করেন, ‘চাবি তো আমার কাছে আছে, তুমি এসে পড়ো তালা খুলে দিই’। আবার কেউ লিখেছেন, ‘এ ভাবে সকলের সামনে আমাকে দিয়ে তালা খোলানোর ইশারা কেন করছেন, আমারও তো লজ্জা লাগে নাকি! প্রিয়জনদের ইশারা গোপনে চলে’। অনেক নেটাগরিক আবার দাবি করেছেন যে, তাঁরা চাবি ছাড়াই তালা খোলায় পারদর্শী। আবার কারও মতে, উঠতি বয়সের ছেলেমেয়েদের মাথায় যৌনতার বিষ ঢালার জন্য এই সমস্ত ওয়েব সিরিজগুলোই দায়ী।
মনামীকে কটাক্ষ করে আবার অনেকে ‘বুড়ি’ বলেছেন। কেউ আবার অভিনেত্রীর দেহের আকার নিয়ে কুমন্তব্য করে এক থালা ভাত খাওয়ার পরামর্শ দিয়েছেন। মশকরা করে অনেক নেটাগরিক আবার রবীন্দ্রসঙ্গীতের পংক্তিও জুড়ে দিয়েছেন মন্তব্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Trolling Monami Ghosh Mouchak
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE