Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
Ankush Hazra

Ankush: নেটমাধ্যমে অঙ্কুশের কটাক্ষ ‘ইধার চলা ম্যায় উধার চলা’, কাকে বিঁধলেন অভিনেতা?  

বারে বারে রাজনৈতিক অবস্থান পাল্টে ‘দলবদলু’দেরও এখন হৃতিকের দশা!

অঙ্কুশ হাজরা।

অঙ্কুশ হাজরা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জুন ২০২১ ১৮:১৭
Share: Save:

নিজের মুখে কিচ্ছু বলেননি। কোনও রাজনৈতিক নেতার নাম উচ্চারণ করেননি। শুধু হৃতিক রোশনের ‘কোয়ি মিল গ্যয়া’ ছবির জনপ্রিয় গান ‘ইধার চলা ম্যায় উধর চলা’-র প্রথম অংশটুকু ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন অঙ্কুশ হাজরা। সঙ্গে মন্তব্য করেছেন, ‘সব জায়গাতে এখন এটাই চলছে।' তাতেই নেটমাধ্যমে হইচই। মাত্র ২ ঘণ্টায় ৩৫ হাজারেরও বেশি নেটাগরিক সমর্থন জানিয়েছেন অভিনেতাকে। সবাই মুক্তকণ্ঠে অঙ্কুশের রসবোধের তারিফ করেছেন। এক জন তো সরাসরি প্রশ্নই করে ফেলেছেন তাঁকে, ‘দাদা, আম পাকার পর মুকুল আসে কখনও শুনেছ?’

Advertisement

ভিডিয়োর মাধ্যমে কী বলতে চেয়েছেন অঙ্কুশ? ছবির গান অনুযায়ী হৃতিক রোশন বলেছেন, ‘আমি এক বার এ দিক, এক বার ও দিক যাচ্ছি’। তার পর হৃতিক নিজেকেই প্রশ্ন করেছেন, ‘আসলে আমি কোন দিকে যেতে চাইছি?’ এ ভাবেই এ দিক-ও দিক করতে করতে কাদায় পা পিছলে আছাড় খেয়েছেন নায়ক। আফসোসও করেছেন তার জন্য। সমসাময়িক পরিস্থিতি বোঝাতে এই দৃশ্যের উদাহরণ টেনে অঙ্কুশ যেন বলতে চেয়েছেন, বারে বারে রাজনৈতিক অবস্থান পাল্টে ‘দল বদলু’দেরও এখন এই দশা!

বিধানসভা নির্বাচনের আগে এ ভাবেই দল বদল নিয়ে তোলপাড় হয়েছিল রাজ্য রাজনীতি। শুধুই নেতারা নন, দল পাল্টানোর হিড়িক দেখা গিয়েছিল অভিনেতাদের মধ্যেও। তখনও এ ভাবেই ব্যঙ্গ ঝরেছিল অঙ্কুশের নিজস্ব সামাজিক পাতায়। তাঁর করা প্রতিটি পোস্ট বুঝিয়েছিল, এই দলবদল সাময়িক। অভিনেতাদের সরাসরি রাজনীতিতে যোগদানও সেই সময় মেনে নিতে পারেননি অঙ্কুশ। ২০২১-এর নির্বাচন মিটতেই বদলে গিয়েছে সেই ছবি। বিরোধী শিবিরে যাঁরা নাম লিখিয়েছিলেন, সেই সব ‘হেভিওয়েট’ নেতা-মন্ত্রী-অভিনেতারা রাজনীতির পাঁকে পা পিছলে ধরাশায়ী। মান বাঁচাতে একে একে ফের তাঁরা ফিরছেন পুরনো শিবিরে।

সব দেখে শুনে কী করে নীরব থাকেন অভিনেতা?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.