Advertisement
১১ মে ২০২৪
Monami Ghosh

Mouchak: শাড়িতে লাস্যময়ী মনামী, জানলার ধারে চোখের ইশারায় পারদ চড়ালেন ‘মৌ বৌদি’

সাদা এবং গোলাপি শাড়িতে বাড়ির জানলার সামনে আবেদনময়ী নানা অঙ্গভঙ্গি করছে মৌ বৌদি।

মনামী ঘোষ।

মনামী ঘোষ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ জুন ২০২১ ২১:২১
Share: Save:

মনামী ঘোষ এখন ‘মৌ বৌদি’। সৌজন্যে হইচই-এর ওয়েব সিরিজ ‘মৌচাক’। পাড়ার লাস্যময়ী বৌদি অবতারে ইতিমধ্যেই খবরের শিরোনামে এসেছেন অভিনেত্রী। এ বার আরও এক ধাপ এগিয়ে এই সিরিজের একটি গানে উষ্ণতার পারদ চড়ালেন তিনি।

গানের নাম ‘আজকে রাতে’। তারই কিছু ঝলক প্রকাশ পেল শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ইনস্টাগ্রামের পাতায়। সেখানে দেখা যাচ্ছে, সাদা এবং গোলাপি শাড়িতে বাড়ির জানলার সামনে আবেদনময়ী নানা অঙ্গভঙ্গি করছে মৌ বৌদি। অন্য দিকে, স্ত্রীর এই কাণ্ড বিস্মিত হয়ে দেখছে তার হতবাক স্বামী। এই সিরিজে মনামীর বিপরীতে অভিনয় করছেন উত্তরপাড়ার নব নির্বাচিত বিধায়ক কাঞ্চন মল্লিক।

সায়ন্তন ঘোষাল পরিচালিত এই ওয়েব সিরিজ মুক্তির আগেই তাকে ঘিরে দানা বেঁধেছে বিতর্ক। দর্শকদের একাংশ মনে করছেন, এই ধরনের সিরিজ তরুণ প্রজন্মের মাথায় ‘যৌনতার বিষ’ ঢেলে দিচ্ছে। অনেকের মতে, শুধু যৌন সুড়সুড়ি দিয়ে দর্শক টানতেই তৈরি হয় ‘দুপুর ঠাকুরপো’, ‘মৌচাক’ জাতীয় সিরিজ। এই প্রসঙ্গে আনন্দবাজার ডিজিটালকে দেওয়া এক সাক্ষাৎকারে মনামী বলেছিলেন, “যাঁরা সিরিজটি বানাচ্ছেন, যাঁরা টাকা ঢালছেন, যাঁদের ওটিটি মঞ্চে ছবিটি মুক্তি পাচ্ছে, দর্শক টানার কৌশল তাঁরা স্থির করেন। তাঁদের যদি মনে হয়, যৌন আবেদনকে সামনে রেখে দর্শক টানবেন, তবে সেটাই ঠিক। আর সেটাই যদি হয়ে থাকে, তবে তাঁরা সফল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Monami Ghosh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE