Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪
Bollywood Scoop

অভিনয় ছেড়ে কি এ বার কংগ্রেস যোগ দিচ্ছেন কার্তিক আরিয়ান? ভিডিয়ো দেখে জল্পনা

বলিউডের এই প্রজন্মের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম তিনি। তবে কেরিয়ারের নিরিখে চলতি বছরটা খুব একটা ভাল কাটেনি কার্তিক আরিয়ানের। রোজগারের কথা মাথায় রেখে কি পেশা বদল করলেন তিনি?

Kartik Aaryan.

কার্তিক আরিয়ান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২৩ ১৭:২৩
Share: Save:

বলিউডের নবীন প্রজন্মের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম কার্তিক আরিয়ান। ‘প্যার কা পঞ্চনামা’ ছবির মাধ্যমে দর্শকের নজর কাড়েন কার্তিক। তার পরে ‘লভ আজ কাল’, ‘ফ্রেডি’, ‘লুকাছুপি’-র মতো ছবিতে অভিনয় করে অনুরাগীদের মনে নিজের জায়গা তৈরি করেছেন কার্তিক। গত বছর ‘ভুল ভুলাইয়া ২’ ছবির বক্স অফিস সাফল্যে ‘তারকা’ তকমা পেয়েছিলেন কার্তিক। যদিও চলতি বছরটা কেরিয়ারের নিরিখে তেমন ভাল কাটেনি তাঁর। বছরের শুরুতেই বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল ‘শেহজ়াদা’। যদিও ‘সত্যপ্রেম কি কথা’ ছবির সৌজন্যে ভরাডুবির হাত থেকে বেঁচেছেন কার্তিক। এ বার কি পেশা বদলে রাজনীতিতে আসার কথা ভাবছেন কার্তিক?

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিয়ো, যেখানে দেখা যাচ্ছে, কংগ্রেসের হয়ে প্রচার করছেন কার্তিক। আগামী ৭ নভেম্বর মধ্যপ্রদেশ নির্বাচনের প্রথম দফার ভোট। নির্বাচনের আগে প্রচারে কোনও রকম খামতি রাখছে না কোনও শিবিরই। ময়দানে নেমে পড়েছে কংগ্রেসও। কংগ্রেসের হয়ে প্রচারের এক ভিডিয়োতেই দেখা মিলল কার্তিকের। তবে কি সত্যিই হাতশিবিরের হয়ে প্রচারের মুখ হয়েছেন বলিউডের ‘শেহজ়াদা’? আদপে তা নয়। একটি জনপ্রিয় বিজ্ঞাপনের ভিডিয়োয় কংগ্রেসের লোগো লাগিয়েই নাকি সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে দেওয়া হয়েছে ওই ভিডিয়ো।

আইসিসি বিশ্বকাপের জন্য এক ওটিটি প্ল্যাটফর্মের হয়ে একটি বিজ্ঞাপনে অভিনয় করেছিলেন কার্তিক। সেই ভিডিয়োরই একটা অংশ কেটে তাতে কারসাজি করে ছড়িয়ে দেওয়া হয়েছে সমাজমাধ্যমের পাতায়। ভিডিয়ো রিপোস্ট করেছেন এক কংগ্রেস সমর্থনকারীও। ভিডিয়ো শেয়ার করে তিনি লেখেন, ‘‘অবশেষে বলিউড কংগ্রেসের পাশে। মধ্যপ্রদেশ নির্বাচনে কংগ্রেসের মুখ বলিউডের হার্টথ্রব কার্তিক আরিয়ান!’’

যদিও ওই ভিডিয়ো ভাইরাল হওয়ার পরে মুখ খুলেছেন কার্তিক নিজে। ওটিটি প্ল্যাটফর্মের হয়ে শুট করা ওই বিজ্ঞাপনের ভিডিয়ো সমাজমাধ্যমের পাতায় পোস্ট করে তিনি লেখেন, ‘‘এটাই আসল বিজ্ঞাপন। এটাই আসল ভিডিয়ো। এটা ছাড়া বাকি সব ভিডিয়ো ভুয়ো।’’ নেটাগরিকদের মধ্যে বিভ্রান্তি তৈরি করার জন্যই নাকি ভিডিয়োয় কারসাজি করে তা ছড়িয়ে দেওয়া হয়েছে ইন্টারনেটে, দাবি কার্তিকের। প্রসঙ্গত, আগামী ৭ ও ১৭ নভেম্বর দু’দফায় বিধানসভা নির্বাচন হতে চলেছে মধ্যপ্রদেশে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE