Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bollywood Gossip

নব্যার জন্য কতটা উপযুক্ত সিদ্ধান্ত? ডেটে গিয়ে ‘গলি বয়’-এর পরীক্ষা নিলেন অমিতাভ-কন্যা

গোয়াতে ছুটি কাটানো থেকে শুরু করে একসঙ্গে সিনেমা দেখতে যাওয়া। প্রেমের প্রথম কয়েক ধাপ ইতিমধ্যেই পার করে ফেলেছেন নব্যা নন্দা ও তাঁর চর্চিত প্রেমিক সিদ্ধান্ত চতুর্বেদী।

Navya Naveli Nanda goes on a dinner date with Siddhant Chaturvedi, mom Shweta Bachchan Nanda joins

(বাঁ দিকে) শ্বেতা বচ্চন নন্দার সঙ্গে নব্যা নন্দা, সিদ্ধান্ত চতুর্বেদী (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২৩ ১৬:৫৭
Share: Save:

গত কয়েক মাস ধরেই নাকি চুটিয়ে প্রেম করছেন সিদ্ধান্ত চতুর্বেদী ও নব্যা নন্দা। এক জন বলিউডের উঠতি তারকা। অন্য জন অমিতাভ বচ্চনের নাতনি। বলিপাড়ায় একসঙ্গে একাধিক পার্টিতে দেখা গিয়েছে তাঁদের। কানাঘুষো শোনা যাচ্ছে, নিজেদের সম্পর্ক নিয়ে নাকি ভাবনাচিন্তাও শুরু করছেন তাঁরা। কয়েক মাস আগে গোয়া থেকে একসঙ্গে ফিরতে দেখা গিয়েছিল সিদ্ধান্ত ও নব্যাকে। মুম্বইয়ের রাস্তাতেও একে অপরের হাতে হাত রেখে ঘুরেছেন বলিপাড়ার চর্চিত যুগল। সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হয়েছিল সেই ভিডিয়ো। এ বার আরও এক ধাপ এগিয়ে নিজের মাকে নিয়ে সিদ্ধান্তের সঙ্গে ডেটে গেলেন নব্যা।

বলিউডের অন্যতম নামজাদা পরিবার বচ্চন পরিবার। কানাঘুষো, সেই পরিবারের হবু জামাই হতে চলেছেন সিদ্ধান্ত। তবে সম্ভ্রান্ত সেই পরিবারে পা রাখার আগে পরীক্ষায় পাশ করতে হবে ‘গলি বয়’ তারকাকে। হবু জামাইয়ের সেই পরীক্ষা নিতেই এ বার মেয়ের সঙ্গে ডেটে গেলেন অমিতাভ-কন্যা শ্বেতা বচ্চন নন্দা। সপ্তাহের শুরুতেই মুম্বইয়ের এক নামী রেস্তঁরায় দেখা গেল নব্যা ও সিদ্ধান্তকে। সেখানে তাঁদের সঙ্গে ছিলেন শ্বেতাও। সাদা পোশাকে সেজেছিলেন তিনি। নব্যার পরনে ছিল গাঢ় নীল রঙের একটি পোশাক। সাধারণ কালো টিশার্ট ও জিন্‌স পরেছিলেন সিদ্ধান্ত। সমাজমাধ্যমের পাতায় তাঁদের তিন জনের ভিডিয়ো ভাইরাল হতেই তা নিয়ে মন্তব্য করা শুরু করেছেন নেটাগরিকরা। তাঁদের দাবি, নিশ্চয়ই হবু জামাইয়ের কঠিন পরীক্ষা নিয়েছেন শ্বেতা!

গত জুন মাসে গোয়ায় একসঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন সিদ্ধান্ত ও নব্যা। আলোকচিত্রীদের ক্যামেরার ধরা পড়েছিল তাঁদের ছবি। চিত্রগ্রাহকদের ক্যামেরা দেখেও কোনও রকম লুকোচুরি করেননি তাঁরা। বরং একে অপরের সঙ্গে বেশ সাবলীল দেখাচ্ছিল সিদ্ধান্ত ও নব্যাকে। মায়ানগরীতে ফেরার পরে মুম্বইয়ের এক শপিং মলের বাইরে দেখা গিয়েছিল তাঁদের। শুধু তাই-ই নয়, তার আগে মুম্বইয়ের এক ফ্যাশন শোয়েও একসঙ্গে দেখা গিয়েছিল বলিউডের এই চর্চিত যুগলকে। সেই ফ্যাশন শোয়ের র‌্যাম্পে হাঁটেন সিদ্ধান্ত। দর্শকাসনে অভিনেতার মা-বাবার পাশে বসেছিলেন নব্যা। তবে কি দুই পরিবারের তরফেই প্রেমে সিলমোহর পেলেন চর্চিত যুগল? জল্পনা বলিপাড়ার অন্দরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE