Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
Sushant Singh Rajput-Ankita Lokhande Break Up

এক রাতে সব শেষ… ‘বিগ বস্’-এর ঘরে সুশান্তকে নিয়ে স্বীকারোক্তি অঙ্কিতার

‘বিগ বস্ ১৭’-এর ঘরে এসে বার বার যেন সুশান্তকে নিয়ে বুলি আওড়াচ্ছেন অঙ্কিতা। অবশেষে এত বছর পর জানালেন তাঁদের সম্পর্ক ভাঙার কারণ।

Ankita Lokhande talks about her break up reason with Sushant Singh Rajput on Bigg boss 17

(ডান দিকে) সুশান্ত সিংহ রাজপুত, অঙ্কিতা লোখাণ্ডে (বাঁ দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২৩ ১৫:৩৩
Share: Save:

‘পবিত্র রিস্তা’ সিরিয়ালের সেটে প্রথম দেখা। সেখান থেকে প্রেম। তার পর টানা ৬ বছর একসঙ্গে ছিলেন সুশান্ত সিংহ রাজপুত ও অঙ্কিতা লোখাণ্ডে। এক রিয়্যালিটি শোয়ে অঙ্কিতাকে বিয়ের জন্য প্রস্তাবও দিয়ে বসেন অভিনেতা। কিন্তু ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’র সাফল্যের পর থেকেই আলগা হতে থাকে তাঁদের সম্পর্কের বাঁধন। অবশেষে ২০১৬ সালে ভেঙে যায় সুশান্ত-অঙ্কিতার প্রেম। সারা ক্ষণই প্রায় একসঙ্গে থাকতেন তাঁরা। যে কোনও বলিউড পার্টি কিংবা অ্যাওয়ার্ড শোতে জুটিতেই দেখা যেত তাঁদের। কেন ভাঙল তাঁদের সম্পর্ক? কার দোষ ছিল, সে সব নিয়ে কেউই মুখ খোলেনি। তবে ‘বিগ বস্ ১৭’-এর ঘরে এসে বার বার যেন সুশান্তকেই মনে করছেন অঙ্কিতা। এ বার সহ-প্রতিযোগী মুনাওয়ারের কাছে জানালেন তাঁদের সম্পর্ক ভাঙার কারণ।

অঙ্কিতা-সুশান্তের সম্পর্ক ভাঙার খবরে দুঃখ পেয়েছিলেন তাঁদের অনুরাগীরাও। অঙ্কিতা নিজে জানিয়েছেন, সুশান্তের সম্পর্ক থেকে বেরোতে প্রায় দু’বছর সময় লেগেছিল তাঁর। এই সম্পর্ক ভাঙার পর অঙ্কিতা একা নন, ভেঙে পড়েন অভিনেত্রীর মা-বাবাও। যদিও ২০২০ সালে সুশান্তের আকস্মিক প্রয়াণের পর তার পরিবারে পাশে দাঁড়ান অঙ্কিতা। প্রাক্তন প্রেমিকের মৃত্যুর জন্য ন্যায় চান অভিনেত্রী। তবে অবশেষে তাঁদের বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন। অঙ্কিতার কথায়, ‘‘আসলে আমাদের সম্পর্ক ভাঙার কোনও কারণই ছিল না। ও সাফল্য পেতে শুরু করল। চারপাশে লোক বাড়ল, অনেকেই ওকে ভুল বোঝাতে শুরু করে। এক রাতের মধ্যে ও সম্পর্ক ভেঙে দেয়। সেই রাতে দেখলাম, ওর চোখে কিছুই নেই আমার জন্য।’’ অঙ্কিতার সঙ্গে সম্পর্ক ভাঙার পর রিয়া চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে জড়ান সুশান্ত । যদিও অভিনেতার মৃত্যুর কারণ হিসাবে রিয়ার দিকে আঙুল ওঠে, হাজতবাসও হয় তাঁর। তবে সে সব এখন অতীত। নতুন ভাবে জীবন শুরু করেছেন তিনি। এ দিকে শিল্পপতি ভিকি জৈনকে বিয়ে করে সংসার পেতেছেন অঙ্কিতা। যদিও ‘বিগ বস্’-এর ঘরে এসে টালমাটাল অঙ্কিতার বিবাহিত জীবনও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE