Advertisement
২৫ সেপ্টেম্বর ২০২৩
Tollywood Gossip

পুনর্মিলন! রাতের শো-এ সিনেমা হলে ফের পুরনো প্রেমিকের সঙ্গে টলি নায়িকা?

কথায় আছে, পুরনো চাল ভাতে বাড়ে। তেমনই বোধ হয় পুরনো প্রেম। গিয়েও যেন যায় না। এই টলি নায়িকার ক্ষেত্রেও তেমনটাই হল?

ফের পুরনো প্রেম ফিরছে টলি নায়িকার?

ফের পুরনো প্রেম ফিরছে টলি নায়িকার? ফাইল-চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২২ ১৪:০৭
Share: Save:

ছিপছিপে গড়ন। একবারে একহাঁড়ি ভাত একা অনায়াসে শেষ করে দিতে পারেন এই নায়িকা। ছোট পর্দা থেকে বড় পর্দায় নায়িকার অবাধ যাতায়াত। কখনও ‘পরিণীতা’র সখী, কখনও আবার সংসারের লড়াকু বৌমা। পুরনো প্রেম নাকি আবারও ফিরে এসেছে নায়িকার জীবনে। স্টুডিয়োপাড়ায় গুঞ্জন এমনটাই। পুরনো প্রেমিকের সঙ্গে রেস্তরাঁ, সিনেমাহলে মাঝেমাঝেই দেখা যাচ্ছে তাঁকে। প্রেমিকও বেশ ‘ছুপা রুস্তম’।

‘লটারির টিকিট’ কেটেই মুম্বই পাড়ি দিয়েছিলেন। কী করে সংলাপ বলবেন না ভেবেই হিন্দি ধারাবাহিকে অভিনয় করতে ঝাঁপিয়ে পড়েছিলেন। ছোট পর্দার গণ্ডি ছাড়িয়ে তিনি অবশ্য এখন বড় পর্দার নায়ক। প্রথম ছবি এখনও মুক্তি পায়নি যদিও। বেশ অনেক দিন হল লন্ডন থেকে শুটিং সেরে ফিরেছেন তিনি। প্রথম ছবিতেই তাঁর সঙ্গে দেখা যাবে এক টেলিভিশনের আরও এক জনপ্রিয় মুখকে।

দুই নায়ক-নায়িকা বেশ অনেক দিন ধরে সম্পর্কে ছিলেন। কিন্তু আচমকাই ভেঙে যায় সম্পর্ক। অভিনেত্রী শুরু করেন নতুন এক ‘বাড়ির গল্প’। যদিও সেই ধারাবাহিকও শেষ। শোনা যাচ্ছে, এই ফাঁকে পুরনো প্রেমকে আরও এক বার ঝালিয়ে নিতে চান অভিনেত্রী। রাতের শো-তে সিনেমাও দেখতে যাচ্ছেন পুরনো প্রেমের সঙ্গে। কিন্তু নায়িকার নতুন প্রেম? তার কী হবে? তা এখন আন্দাজ করা না গেলেও বাঙালি-পঞ্জাবিতে জুটি যে ভেঙেও ভাঙছে না, এই ঘটনাগুলি যেন তারই পূর্বাভাস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE