Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Karwa Chauth

‘করবা চৌথে’ স্বামীর জন্য নির্জলা উপবাস করবেন নববধূ অঙ্কিতা লোখণ্ডে, মেহেন্দি-সজ্জা মৌনী রায়ের

অঙ্কিতা জানিয়েছেন, ‘করবা চৌথে’র দিন তাঁর বাড়িতে অতিথিরা আসবেন। তাঁদের আপ্যায়নে তিনি ব্যস্ত থাকবেন। পাশাপাশি স্বামী কী উপহার নিয়ে আসেন, তা জানতেও উৎসাহ থাকবে বলে জানিয়েছেন তিনি।

স্বামীর সঙ্গে অঙ্কিতা লোখণ্ডে (বাম দিকে)। হাতে মেহেন্দি পরে ছবি তুললেন মৌনী রায়।

স্বামীর সঙ্গে অঙ্কিতা লোখণ্ডে (বাম দিকে)। হাতে মেহেন্দি পরে ছবি তুললেন মৌনী রায়।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২২ ১৫:০৬
Share: Save:

‘করবা চৌথ’ উপলক্ষে নিজেদের নানা পরিকল্পনার কথা জানালেন বলিউডের বড় ও ছোট পর্দার অভিনেত্রীরা। সাধারণত স্বামীর মঙ্গল কামনাতেই ‘করবা চৌথ’ পালন করে থাকেন বিবাহিত মেয়েরা। গত বছরের ডিসেম্বরেই ভিকি জৈনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ‘পবিত্র রিস্তা’ টেলি-সিরিয়াত খ্যাত অভিনেত্রী অঙ্কিতা লোখণ্ডে। এই বারই প্রথম ‘করবা চৌথে’র ব্রত পালন করবেন তিনি। অঙ্কিতা জানিয়েছেন, স্বামীর মঙ্গলকামনায় তিনি নির্জলা উপবাস করবেন।

‘কুণ্ডলী ভাগ্য’ টেলি সিরিয়ালের খ্যাতনামা অভিনেত্রী শ্রদ্ধা আর্য এবং মৌনী রায়ও এই বছরই প্রথম ‘করবা চৌথ’ ব্রত পালন করতে চলেছেন। একই ভাবে ছোট পর্দার অভিনেত্রী কাজল আগরওয়ালও বৃহস্পতিবার ‘করবা চৌথ’ পালন করতে চলেছেন। কাজল গত বুধবারই মেহেন্দি পরা হাতের ছবি পোস্ট করেছেন। শ্রদ্ধা আর্য সমাজমাধ্যমে একটি ভিডিয়ো শেয়ার করেন, যেখানে তাঁকে আসন্ন ‘করবা চৌথে’র জন্য সাজগোজ করতে দেখা যায়। এর পর তাঁকে ওই ভিডিয়োয় নাচতেও দেখা যায়। ভিডিয়োর ক্যাপশনে তিনি লেখেন, ‘অকৃত্রিম আনন্দের মুহূর্ত’।

অঙ্কিতা যেমন জানিয়েছেন, করবা চৌথের দিন তাঁর বাড়িতে একাধিক অতিথি আসবেন। তিনি তাঁদের আপ্যায়ন করতে ব্যস্ত থাকবেন। পাশাপাশি স্বামী কী উপহার তাঁর জন্য নিয়ে আসেন, তা জানতেও উৎসাহ থাকবে বলে জানিয়েছেন তিনি। অঙ্কিতার কথায়, “ভিকি আমায় উপহার দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে। দেখি, ও আমার জন্য কী উপহার নিয়ে আসে। অভিনেত্রী মৌনী রায় সমাজমাধ্যমে মেহেন্দি পরা হাতের ছবি পোস্ট করে লেখেন, “স্বামীর জন্য উপবাস করা সর্বদাই আলাদা একটা অনুভূতির জন্ম দেয়।” সঙ্গে তিনি সকল বিবাহিত নারীকে করবা চৌথের আগাম শু‌ভেচ্ছা জানান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karwa Chauth Ankita Lokhande Mouni Roy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE