Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Mousumi Chatterjee: রাহুল মুখোপাধ্যায়ের পরের ছবিতে মৌসুমী চট্টোপাধ্যায়?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৭ অক্টোবর ২০২১ ২০:০৬
অভিনয়ে ফিরছেন মৌসুমী চট্টোপাধ্যায়।

অভিনয়ে ফিরছেন মৌসুমী চট্টোপাধ্যায়।

ফের গজদন্তের ঝিলিক তোলা হাসি। ফের প্রাণবন্ত, উচ্ছল অভিনয়...

খুব শীঘ্রই নাকি লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়ায় ফিরতে চলেছেন বাংলার ‘বালিকা বধূ’! টলিপাড়ার খবর, রাহুল মুখোপাধ্যায়ের পরের ছবিতে অভিনয় করবেন মৌসুমী চট্টোপাধ্যায়। সত্যি নাকি? জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল ‘কিশমিশ’ ছবির পরিচালকের সঙ্গে। খবরের সত্যতায় সিলমোহর দিয়েছেন তিনি। এ-ও বলেছেন, ‘‘আপাতত আমি ‘কিশমিশ’-এর ডাবিং নিয়ে ব্যস্ত। ছবি মুক্তি নিয়েও জোর আলোচনা চলছে। সে সব মিটলে হাত রাখব আগামী পরিচালনায়। খুব ইচ্ছে, সেই ছবিতে অভিনয় করবেন মৌসুমী চট্টোপাধ্যায়।’’ আনন্দবাজার অনলাইন যোগাযোগ করার চেষ্টা করেছিল মৌসুমী চট্টোপাধ্যায়ের সঙ্গে। ফোনে সাড়া দেননি প্রবীণ অভিনেত্রী।

রাহুল বেশ কিছু দিন মুম্বইয়ে কাটিয়েছেন। সেই সূত্রেই তাঁর আলাপ ‘বালিকা বধূ’র সঙ্গে। পরিচালকের দাবি, কথা প্রসঙ্গে তিনি তাঁর ইচ্ছে জানিয়েছিলেন। সঙ্গে সঙ্গে রাজি হয়ে যান মৌসুমী। তবে রাহুলের আগে সম্ভবত তাঁকে দেখা যাবে অর্পণ রায়ের ‘হেঁশেল’ ছবিতে। সঙ্গে রসিকা দুগ্গাল, মোহন আগাসে, চন্দন রায় সান্যাল এবং বাংলার খরাজ মুখোপাধ্যায়, সাবিত্রী চট্টোপাধ্যায়রা। খরাজ আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন, অর্পণের সঙ্গে প্রাথমিক কথা হয়েছে তাঁর। এখনও কাজের তারিখ ঠিক হয়নি। কবে থেকে শ্যুট শুরু, কিছুই জানেন না তিনি।

Advertisement

টলিউড বলছে, মুম্বইয়ে দীর্ঘ দিনের প্রবাসী অর্পণ। বিজ্ঞাপন ছবির দুনিয়ায় পরিচিত মুখ। এই প্রথম বড় পর্দার জন্য হিন্দিতে ছবি বানাতে চলেছেন। ছবির কেন্দ্রে রসনা-বিলাস। গল্পে বাঙালি শাশুড়ি আর পঞ্জাবি বৌমা রান্না-বিলাসী। রোজ তাঁদের একটাই লক্ষ্য, নিজের অঞ্চলের রান্না খাইয়ে পরিবারের সদস্যদের মন জিতে নেওয়া। রান্নাঘরে শাশুড়ি-বৌমার বাজিমাতের এই চেষ্টাই ছবির মূল বিষয়।

আপাতত ‘হেঁশেল’-এর কাজ নিয়েই বহু বছর পরে ফের কলকাতায় পা রাখতে চলেছেন অজয় করের ‘পরিণীতা’।

আরও পড়ুন

Advertisement