Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Mithai: টলিউডে চোটের মরসুম! অঙ্কুশ, ঋতাভরীর পর পায়ের আঘাতে কাবু ‘মিঠাই’

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৭ অক্টোবর ২০২১ ১৮:১১
এবার টলিউডে চোটের তালিকায় নাম লেখালেন সৌমীতৃষা কুন্ডু।

এবার টলিউডে চোটের তালিকায় নাম লেখালেন সৌমীতৃষা কুন্ডু।

টলিউড জুড়ে যেন চোটের মরসুম!

গোড়ালিতে চিড় নিয়ে টানা অভিনয় করে যাচ্ছিলেন অঙ্কুশ হাজরা। ফলাফল এতটাই মারাত্মক যে, নতুন ছবি ‘লাভ ম্যারেজ’-এর কাজ বন্ধ রেখে আপাতত তিনি বিশ্রামে। দ্বিতীয় ঋতাভরী চক্রবর্তী। বিজ্ঞাপনী সংস্থা আয়োজিত এক আমন্ত্রণ সভায় তিনি এসেছিলেন হুইলচেয়ারে বসে। পায়ে ব্যান্ডেজ নিয়ে। ঘটনাচক্রে সে দিনই তিনি পড়ে গিয়ে পায়ে চোট পান। কিন্তু কাজ থেকে দূরে থাকেননি। সেই তালিকাতেই এ বার নতুন সংযোজন সৌমিতৃষা কুণ্ডু ওরফে ‘মিঠাই’। এর আগে ধুম জ্বর নিয়ে কাজ করার রেকর্ড আছে তাঁর। এ বার তিনি ধারাবাহিকে অভিনয় চালিয়ে যাচ্ছেন পায়ে চোট নিয়ে।

Advertisement

বুধবার সকালে সৌমিতৃষা ফেসবুকে চোটের কথা জানাতেই উদ্বিগ্ন অনুরাগীরা। অসহ্য যন্ত্রণা নিয়েই দেবী রূপে নেচেছেন। সে কথা প্রকাশ্যে আসতে প্রশংসায় পঞ্চমুখ সবাই। আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল ‘মিঠাই’-এর সঙ্গে। কী ভাবে পায়ে চোট পেলেন তিনি? সৌমিতৃষার বক্তব্য, ‘‘নাচের মহড়া দিতে দিতে আচমকা পড়ে যাই। পা ঘুরে ঘুরে গিয়ে শরীরের ভার পুরোটাই পড়ে পায়ের পাতার উপরে। সঙ্গে সঙ্গে ফুলে গিয়েছিল। কিছুতেই পা নাড়াতে পারছিলাম না।’’ সেটের বাকিদের কথামতো সঙ্গে সঙ্গে চিকিৎসকের কাছে যান অভিনেত্রী। এক্স রে-তে ধরা পড়ে, লিগামেন্টে চাপ পড়ে ফুলে গিয়েছে। তার থেকে ব্যথা, পা ফোলা।

সেই পা নিয়েই মহালয়ার নাচ করেছেন। দর্শক বুঝতেই পারেননি, কতখানি ঝুঁকি নিয়েছিলেন! সেই সময়ে চিকিৎসকের নির্দেশ ছিল, পায়ে অ্যাংক্লেট পরতে হবে। দরকার টানা বিশ্রাম। পায়ে অ্যাংক্লেট পরলেও বিশ্রাম নেওয়া তাঁর স্বভাববিরুদ্ধ। সৌমিতৃষা তাই কাজ চালিয়েই গিয়েছেন নিয়মিত। ফলে, ইদানীং ফের ফুলে যাচ্ছে পা। ব্যথাও বাড়ছে।

এ বার কি ছুটি নেবেন নায়িকা? অভিনেত্রীর কথায়, ‘‘সেটের সবাই ছুটি নিতে বলছেন। আমিই শুনছি না। আরও এক বার এক্স রে করাব। তার পর অবস্থা বুঝে ব্যবস্থা।’’

আরও পড়ুন

Advertisement