×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৬ মে ২০২১ ই-পেপার

স্পা করালেন দেব! কোথায়? কার কাছে?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২২ অক্টোবর ২০২০ ১৫:৪২
সাংসদ-অভিনেতা দেব

সাংসদ-অভিনেতা দেব

দুবাই থেকে ফিরেছেন সদ্য। নুসরত জাহান, মিমি চক্রবর্তীর মতোই সাংসদ-তারকা দেবও কি আগামী ছবির শ্যুটিং করতে উড়ে গিয়েছিলেন সেখানে? একেবারেই নয়। রুক্মিণী মৈত্রকে নিয়ে স্বচক্ষে টি-টোয়েন্টি সিরিজ দেখার দারুণ ইচ্ছে জেগেছিল। তাই পৌঁছে তাঁরা গিয়েছিলেন দুবাই।

সেখানে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের অতিথি হয়েছিলেন যুগলে। খাওয়া থেকে খেলা দেখা সবেতেই পেয়েছিলেন মহারাজকীয় অভ্যর্থনা।

রোদে বসে খেলা দেখতে গিয়েই সম্ভবত ট্যান হয়ে গিয়েছে অভিনেতার ত্বক! নাকি আম বাঙালির মতোই তাঁর মনেও লেগেছে পুজোর ছোঁয়া? সম্ভবত, দুটো কারণটিই ঠিক। পুজোয় বাড়িতে কাটালেও গ্ল্যামারে যাতে ঘাটতি না পড়ে তার জন্য চতুর্থীতে স্পেশ্যাল স্পা করালেন সাংসদ-তারকা দেব অধিকারী।

Advertisement

A post shared by Dev Adhikari (@imdevadhikari) on

করোনা যখন ফের ফিরছে ভয়াল রূপে তখন বাড়ির বাইরে অভিনেতা!

তারকার ইনস্টাগ্রাম বলছে, বাড়িতেই স্পা-এর ট্রিটমেন্ট পেয়েছেন। সারা শরীরে টাওয়েল জড়িয়ে বসে তিনি। ম্যানিকিওর স্পা দিয়ে সৌন্দর্যচর্চার শুরু। কচি কচি দুটো হাত দেবের হাতে নিপুণ হাতে মাসাজ করেছে বিদ্যুৎ বেগে। প্রথমে ডান হাত তার পর বাঁ হাতে।

স্পা-এর কর্মী হিন্দিভাষী হওয়ায় দেবের সঙ্গে তাঁর যাবতীয় কথাবার্তা হিন্দিতে। মাসাজ দিতে দিতে জানিয়েছেন তিনি, এ ভাবেই আলতো হাতে মাসাজ করে তিনি দেবের সৌন্দর্যে বাড়তি মাত্রা যোগ করতে চলেছেন।

আরও পড়ুন: সিনেমার প্রস্তাব পেলেও সিভিল সার্ভিস মূল লক্ষ্য: অ্যাংরি দিদি


স্পা শেষ লিপ মাসাজ দিয়ে! দেব নিজেও লজ্জা পেয়ে গিয়েছেন মহিলা স্পা কর্মী যখন নিজের হাতে দেবের ঠোঁটে পেট্রোলিয়াম জেলি মাসাজ করে দিয়েছেন।

এমন রোম্যান্টিক স্পা কর্মীর নামটা জানবেন না? একরত্তি আমাইরা। রুক্মিণী মৈত্রের ভাইঝি।

আরও পড়ুন: সদ্যোজাতকে নিয়ে কেমন কাটছে ‘হিয়ান’-এর পুজো?

Advertisement