×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৩ মে ২০২১ ই-পেপার

মিঠুন আর দেব এই প্রথম একসঙ্গে, সঙ্গে মনামী, স্টার জলসার নতুন চমক

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০১ ডিসেম্বর ২০২০ ১৫:৪২
‘গুরু’এবং ‘দেব’একসঙ্গে। থাকছেন মনামীও।

‘গুরু’এবং ‘দেব’একসঙ্গে। থাকছেন মনামীও।

ছোট পর্দায় কি তা হলে আরও এক বার ‘ইতিহাস’ সৃষ্টি হতে চলেছে? সাংসদ-তারকা দেব সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, স্টার জলসার রিয়্যালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’-এ তিনি থাকছেন মিঠুন চক্রবর্তীর সঙ্গে। এমন মহাজোট বড় পর্দাও দেখাতে পারেনি।

চমক শুধু এটুকুই নয়। ট্যুইস্ট লুকিয়ে ‘মহাগুরু’র লুকেও। বুক ছোঁয়া কাঁচা-পাকা দাড়ি-গোঁফ। ব্যাকব্রাশ করে আঁচড়ানো চুল কাঁধ ছুঁয়েছে। সেখানেও রুপোলি ঝিলিক লুকোননি মিঠুন। তার মধ্যেই চোখেমুখে ‘অ্যাংরি ইমেজ’ স্পষ্ট। গায়ে হুডওয়ালা কালো জ্যাকেট। গলায় জড়ানো ঘিয়ে রঙা উত্তরীয়।

সব মিলিয়ে আবারও স্বমহিমায় ‘ডিস্কো ড্যান্সার।’

Advertisement

গত বছরের ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ১’ জমে গিয়েছিল মহাগুরুর উপস্থিতিতেই। সঙ্গে বিচারকের আসনে ছিলেন সোহম চক্রবর্তী এবং শ্রাবন্তী। এ বছর সোহম অন্য চ্যানেলের কমেডি শোয়ের বিচারকের আসনে। নতুন সিজনে কাকে দেখা যাবে, জল্পনা তাই ছিলই। তবে টেলিপাড়া ঘুণাক্ষরেও টের পায়নি, এত বড় ধামাকা ঘটতে চলেছে। খবর প্রথম প্রকাশ্যে আসে চ্যানেলের সামাজিক পাতায়। দেব তাঁর এবং মিঠুনের ফার্স্ট লুক ইনস্টাগ্রামে পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘‘গুরু’ এবং ‘দেব’ আসছেন এক সঙ্গে।’’



এক সঙ্গে ছোট পর্দায় ম্যাজিক আনবেন মিঠুন এবং দেব।

এর সঙ্গে থাকছেন অভিনেত্রী মনামী ঘোষ। আনন্দবাজার ডিজিটালকে তিনি বললেন, ‘‘বিচারকের আসনে বসতে পেরেছি বলেই উন্মাদনা, এমনটা নয়। তার থেকেও বেশি খুশি নাচের রিয়্যালিটি শোয়ে যোগ দিতে পেরেছি বলে। এত খুশি কিন্তু কোনও ধারাবাহিক পেলে হত না। কারণ, নাচ আমার প্যাশন। ‘ঝলক দিখলা যা’ সমেত একাধিক ডান্স রিয়্যালিটি শোয়ে অংশ নিয়েছি। তার জন্যই এই ধরনের শোয়ের প্রতি আলাদা আকর্ষণ আমার। স্টেজ ক্রাফ্ট বা ব্যাকগ্রাউন্ডের কোনও কাজও যদি কেউ করে দিতে বলে এককথায় রাজি হয়ে যাব। আর মিঠুন চক্রবর্তী, দেব অসাধারণ।’’ মনামী জানান, একটু একটু ভাব ছিল মিঠুন চক্রবর্তীর সঙ্গে, তাঁর বিশ্বাস। জানুয়ারি থেকে সম্ভবত শ্যুট শুরু হবে।

আরও পড়ুন: ন্যুডিটি, অপসংস্কৃতি এখন পয়সা দিয়ে ওটিটি-তে দেখেন আমরা তো ফ্রি-তে দেখাচ্ছি: সায়ন ঘোষ

আজও মিঠুন চক্রবর্তী মানেই তাঁর দু’টি ছবি ‘ডিস্কো ড্যান্সার’ আর ‘ডান্স ডান্স’। নাচ নিয়ে রিয়্যলিটি শো-ও সুপারহিট হতে পারে দেখিয়ে দিয়েছেন মিঠুন। অতিমারি পরিস্থিতি আগের তুলনায় নিয়ন্ত্রণে আসতেই ফের ব্যস্ত হয়ে পড়েছেন দেবও। কলকাতায় বাংলাদেশের ছবি ‘কমান্ডো’র শ্যুট শেষ করে খুব শিগগিরি তিনি পাড়ি দেবেন বাংলাদেশে। ছবির বাকি অংশের শ্যুট শেষ করতে। ডিসেম্বরে শুরু হবে আগামী ছবি ‘গোলন্দাজ’-এর শ্যুটিং।

আরও পড়ুন: ফের বলিউডে কাস্টিং কাউচ! অভিযুক্ত ধর্ষকের সঙ্গে অক্ষয় কুমারের ‘বেল বটম’-এর নাম জুড়ল

Advertisement