Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mimi Chakraborty

উপোস করে শিবের মাথায় জল ঢাললেন মিমি, সেই দেখে প্রেম নিবেদন করলেন অনুরাগী

শিবের মাথায় জল ঢালার ছবি পোস্ট করতেই মন্তব্য বিভাগে সরাসরি প্রেম নিবেদন করে ফেললেন এক অনুরাগী।

মিমি চক্রবর্তী।

মিমি চক্রবর্তী।

, নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২১ ১৯:৫৭
Share: Save:

উপোস করলেন। মন্দিরে গিয়ে শিবের মাথায় জল ঢাললেন। কী চাইলেন তিনি মহাদেবের কাছে? জানা যায়নি। তবে শিবরাত্রির দিন তাঁকে চেয়ে এক অনুরাগী হুমকি পোস্ট পাঠালেন মিমি চক্রবর্তীকে।

পরনে সাদা সালোয়ার-কামিজ, লাল দোপাট্টা। মুখে মাস্ক। এই সাজেই তিনি মন্দিরে। পাশে দাঁড়িয়ে পুরোহিত মন্ত্র বলছেন। গঙ্গা জলে অভিনেত্রী স্নান করাচ্ছেন শিব লিঙ্গ, মহাদেবের ত্রিশূলকে। পুজো সেরে জোড় হাতে প্রণাম সেরেছেন তিনি। তাঁর কপালে পুরোহিত আশীর্বাদী ফুল ছুঁইয়ে দিয়েছেন।

শিবের মাথায় জল ঢালার ছবি পোস্ট করতেই মন্তব্য বিভাগে সরাসরি প্রেম নিবেদন করে ফেললেন এক অনুরাগী। রীতিমতো হুমকি দিলেন, ‘শিবরাত্রির পুজো শিবজির কাছে অনেকক্ষণ তুমি করেছ। দেবাশীষ তোমাকে যা টুইট করল তা আর ৫ মিনিটের মধ্যে পোস্ট না করলে ছবি আর ভিডিয়ো বলবে, তুমি আমাকে ভালবাস না! আর কত দিন দূরে থাকবে আমার থেকে? আমার কাছে তুমি সব সময় স্বাধীন ও মুক্ত থাকবে। তার বিনিময় একটু বিশ্বাস আর ভালবাসা চাই’। এর পরেও চলেছে ভুল বাংলা ও বানানে নানা কথা।এই নেটাগরিক যে ভাবেই হোক মিমিকে বিয়ে করবেন।মিমি যদিও এর কোনও উত্তর দেননি।

তবে মিমির শিবরাত্রির ছবি ঘিরে এসেছে বহু শুভেচ্ছার পোস্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Mimi Chakraborty Shivratri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE