Advertisement
০৪ মে ২০২৪
Mimi Chakraborty

মুখ্যমন্ত্রীকে দেখতে গিয়ে চোখে জল মিমির, মন্দিরে পুজো দিলেন সায়ন্তিকা

ঈশ্বরের কাছে এই মুহূর্তে মিমির একটাই চাওয়া, দ্রুত সুস্থ হয়ে উঠুন মুখ্যমন্ত্রী। তাঁর মতো এই প্রার্থনা যেন সকলেই করেন, অনুরোধ জানালেন অভিনেত্রী।

মিমি চক্রবর্তী

মিমি চক্রবর্তী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২১ ২১:৩১
Share: Save:

নির্বাচনের আগে গুরুতর আহত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এসএসকেএম হাসপাতালে চলছে চিকিৎসা। বৃহস্পতিবার সেখানেই তাঁকে দেখতে গিয়ে চোখে জল এসে গেল তারকা-সাংসদ মিমি চক্রবর্তীর। হাসপাতালের বাইরে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে বলতে গলা ধরে এল তাঁর। কেঁদেই ফেললেন অভিনেত্রী।

ঈশ্বরের কাছে এই মুহূর্তে মিমির একটাই চাওয়া, দ্রুত সুস্থ হয়ে উঠুন মুখ্যমন্ত্রী। তাঁর মতো এই প্রার্থনা যেন সকলেই করেন, অনুরোধ জানালেন অভিনেত্রী। বললেন, ‘দিদির জন্যই তো পুরো বাংলা। আজ তিনিই হাসপাতালে আছেন। এটা আমাদের কারওরই ভাল লাগছে না।’

মিমি যখন হাসপাতালে মমতার পাশে, তখন মুখ্যমন্ত্রীর আর এক ‘অভিনেত্রী মেয়ে’ সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় ছিলেন বাঁকুড়ায়। ওই কেন্দ্র থেকেই বিধানসভা নির্বাচনে লড়ছেন তিনি। প্রচারের পাশাপাশি উপোস করে মুখ্যমন্ত্রীর নামে পুজো দিলেন স্থানীয় এক্তেশ্বর মন্দিরে। নেটমাধ্যমে সেই ছবি শেয়ার করে লিখেছেন, ‘মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনায় বাঁকুড়ার মা-বোনেদের নিয়ে এক্তেশ্বর ধামে পূজা নিবেদন...।’

অভিনয় জগতের অনেককেই সব সময়ে ভালবাসা দিতে দেখা গিয়েছে মমতাকে। সেই তারকারাও যে তাঁদের প্রিয় ‘দিদি’র পাশেই আছেন, সে ইঙ্গিত আবারও মিলল দুই অভিনেত্রীর কাজে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee Tollywood TMC Mimi Chakraborty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE