Advertisement
০২ মে ২০২৪
Bollywood Scoop

তেলুগু তারকা নয়, দীপাবলির পার্টিতে বলিপাড়ারই এক র‌্যাপারের হাত ধরলেন ম্রুণাল! কে তিনি?

তাঁর বিয়ে নিয়ে গত মাসখানেক ধরে জল্পনা চলছিল বলিপাড়ায়। বিয়ের পরিকল্পনা নিয়ে নিজেও সামান্য আভাস দিয়েছিলেন ম্রুণাল ঠাকুর। দীপাবলির পার্টিতে শেষমেশ প্রেমে সিলমোহর দিয়েই দিলেন অভিনেত্রী।

Mrunal Thakur.

ম্রুণাল ঠাকুর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২৩ ১৪:৩০
Share: Save:

দক্ষিণী বিনোদন জগৎ থেকে বলিউডে পা রেখেছেন বছর পাঁচেক আগে। এর মধ্যেই বলিপাড়ায় পরিচিত মুখ অভিনেত্রী ম্রুণাল ঠাকুর। ‘লভ সোনিয়া’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হওয়ার পরে হৃতিক রোশনের সঙ্গে ‘সুপার ৩০’ ছবিতে কাজ করে দর্শকের নজরে আসেন ম্রুণাল। তার পরে ‘বাটলা হাউস’, ‘তুফান’, ‘জার্সি’র মতো ছবিতে নিজের অভিনয়ের মাধ্যমে দর্শকের মনে জায়গা তৈরি করেছেন তিনি। চলতি বছর তাঁকে দেখা গিয়েছিল কান চলচ্চিত্র উৎসবেও। গত মাসখানেক ধরে মায়ানগরীতে কানাঘুষো, খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ম্রুণাল। পাত্র নাকি দক্ষিণী বিনোদন জগতের কোনও এক তারকা। সে‌ই জল্পনায় জল ঢেলে এ বার প্রেমের ইস্তাহার দিলেন পর্দার প্রিন্সেস নুর।

একে অপরের সঙ্গে হাত ধরে বাদশা ও ম্রুণাল ঠাকুর।

একে অপরের সঙ্গে হাত ধরে বাদশা ও ম্রুণাল ঠাকুর। ছবি: সংগৃহীত।

দীপাবলির মেজাজে এখন বলিপাড়ায় পার্টির ঢল। সম্প্রতি দীপাবলি উপলক্ষে পার্টির আয়োজন করেছিলেন অভিনেত্রী শিল্পা শেট্টি। সেই পার্টিতেই নিজের মনের মানুষের হাত ধরে এলেন ম্রুণাল। তাঁর সেই মনের মানুষ অন্য কেউ নন, জনপ্রিয় র‌্যাপতারকা বাদশা। পার্টির জন্য জলপাই সবুজ রঙের একটি পোশাকে সেজেছিলেন ম্রুণাল। অন্য দিকে কালো পোশাকে সেজে পার্টিতে এসেছিলেন বাদশা। পার্টি থেকে বেরোনোর সময় শিল্পার সঙ্গে ছবিও তোলেন ম্রুণাল ও বাদশা। তার পরে একে অপরের হাত ধরে গাড়িতে উঠতে দেখা যায় বলিপাড়ার চর্চিত যুগলকে।

চলতি বছরের শুরুতে কানাঘুষো শোনা গিয়েছিল, দীর্ঘ দিনের প্রেমিকা ইশা রিখির সঙ্গে নাকি গুরুদ্বারে গাঁটছড়া বাঁধতে চলেছেন বাদশা। পঞ্জাবি অভিনেত্রীর সঙ্গে বাদশার বিয়ের তোড়জোড়ও নাকি শুরু হয়ে গিয়েছিল। সে গুড়ে বালি! অন্য দিকে, সপ্তাহখানেক আগেই শোনা গিয়েছিল, তেলুগু অভিনেতাকে বিয়ে করে নাকি পাকাপাকি ভাবে হায়দরাবাদেই থাকার পরিকল্পনা করছেন ম্রুণাল। সেই কানাঘুষোর সপ্তাহখানেক পরেই বাদশার হাত ধরলেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE