Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rakhi Sawant

একগুচ্ছ অভিযোগ নিয়ে থানায় গিয়েছেন আদিল, এ বার কি রাখির হাজতবাসের পালা?

সারা বছর ধরে দাম্পত্য কলহের কারণে বিতর্কে কেন্দ্রে থেকেছেন টেলিভিশন তারকা রাখি সবন্ত। এমনকি, তাঁর অভিযোগের ভিত্তিতে জেলে যেতে হয়েছে প্রাক্তন স্বামী আদিল খান দুরানিকেও।

Adil Khan Durrani and Rakhi Sawant.

(বাঁ দিকে) আদিল খান দুরানি। রাখি সবন্ত (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২৩ ১৩:৪৭
Share: Save:

চলতি বছরের প্রথম থেকে ক্রমাগত শিরোনামে থেকেছেন টেলিভিশনের অন্যতম বিতর্কিত তারকা রাখি সবন্ত। আদিল খান দুরানির সঙ্গে বিয়ে। সেই খবর প্রকাশ্যে আসার কয়েক মাস পরেই বিবাহবিচ্ছেদ। সম্পর্কের টানাপড়েন ও সেই সংক্রান্ত ঝুটঝামেলা নিয়ে বরাবর আলোচনার কেন্দ্রে তাঁদের দাম্পত্যকলহ। রাখির অভিযোগের ভিত্তিতে কয়েক মাস হাজতবাসও হয়েছে আদিলের। জুলাই মাসে জেল থেকে ছাড়া পেয়েই রাখিকে শায়েস্তা করার হুঙ্কার দিয়েছিলেন তিনি। প্রাক্তন স্ত্রীর বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ নিয়ে থানায় গিয়েছেন আদিল। তাঁর একাধিক ব্যক্তিগত ভিডিয়ো নাকি ফাঁস করেছেন রাখি, অভিযোগ আদিলের। আদিলের অভিযোগের ভিত্তিতে এ বার কি হাজতবাস হতে চলেছে রাখির?

খবর, আদিলের অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেফতার করা হতে পারে— এই আশঙ্কা নাকি আগেভাগেই করেছিলেন রাখি। সেই ভাবনা থেকেই নাকি আদালতের দ্বারস্থও হয়েছিলেন টেলি তারকা। ‘বিগ বস্’ খ্যাত তারকার বিরুদ্ধে তাঁর গোপন ভিডিয়ো ফাঁসের অভিযোগ তুলে অম্বোলী থানায় এফআইআর দায়ের করেছিলেন আদিল। সেই মামলাতেই আদালতের কাছে অন্তর্বর্তী সুরক্ষা চেয়ে আর্জি জানিয়েছিলেন তিনি। খবর, সেই আর্জিমাফিক রাখিকে অন্তর্বর্তিকালীন সুরক্ষা দিতে রাজি হয়েছে আদালত।

বিবাহবিচ্ছেদ ঘোষণার পরে আদিলের বিরুদ্ধে প্রতারণা, গার্হস্থ্য হিংসা ও তাঁর নগ্ন ভিডিয়ো মোটা টাকায় বিক্রি করার অভিযোগ এনেছিলেন রাখি। রাখির অভিযোগের ভিত্তিতে জেলে যেতে হয়েছিল আদিলকে। এ বার কি সেই ঘটনার প্রতিশোধ নিতে চলেছেন আদিল? আদিলের পর কি এ বার হাজতবাস হতে চলেছে রাখিরও? তা নিয়েই এখন তুঙ্গে জল্পনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant Bigg Boss Salman Khan Adil Durrani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE