Advertisement
২১ জুলাই ২০২৪
Ranveer Singh

Ranveer Singh: অবশেষে থানায় গেলেন রণবীর, অনাবৃত ফোটোশ্যুট-কাণ্ডে তাঁর বক্তব্য রেকর্ড করা হল

অনাবৃত ফোটোশ্যুট-কাণ্ডে পুলিশ ইতিমধ্যে রণবীরের বাড়িতে ঘুরে গিয়েছে। তখন প্রস্তুত ছিলেন না তিনি। সোমবার নিজেই হাজিরা দিলেন থানায়।

২২ অগস্ট, সোমবার চেম্বুর থানায় হাজিরা দিতে যাওয়ার কথা ছিল রণবীর সিংহের।

২২ অগস্ট, সোমবার চেম্বুর থানায় হাজিরা দিতে যাওয়ার কথা ছিল রণবীর সিংহের।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২২ ১৮:১৩
Share: Save:

একে তো অনাবৃত ফোটোশ্যুট, তার উপর আবার মুহূর্তে ভাইরাল! তাই নজরে আসতে একটুও সময় লাগেনি। বহু বিতর্ক, অভিযোগের পাহাড় জমা হয়েছিল জুলাই মাসে। পুলিশ খুঁজছিল অভিনেতা রণবীর সিংহকে। কিন্তু সে সময়ে তিনি থানায় যেতে মোটেই প্রস্তুত ছিলেন না। শেষমেশ ধরা দিলেন ‘গাল্লি বয়’। সোমবার সকাল ৭টা নাগাদ তদন্তকারী কর্মকর্তার সামনে হাজির হন অভিযুক্ত অভিনেতা। পুলিশ সূত্রে খবর, রণবীরের বক্তব্য রেকর্ড করা হয়েছে।

জানা গিয়েছে, রণবীর যখন থানা থেকে বেরোন, তখন সকাল সাড়ে ৯টা। পুলিশ আধিকারিকরা জানান, প্রয়োজনে আবার তাঁকে ডেকে নেওয়া হবে।

২২ অগস্ট, সোমবার চেম্বুর থানায় হাজিরা দিতে যাওয়ার কথা ছিল রণবীর সিংহের। অনাবৃত ফোটোশ্যুট-কাণ্ডে তাঁকে ডেকে পাঠিয়েছিল মুম্বই পুলিশ। কিন্তু নির্ধারিত দিনে থানায় যেতে পারবেন না বলে জানিয়েছিলেন রণবীর। আরও দু’সপ্তাহ সময় চেয়ে নিয়েছিলেন অভিনেতা। তবে তার আগেই, এক সপ্তাহের মাথায় সোমবার থানায় গিয়েছিলেন।

চারিত্রিক মূল্যবোধ এবং নারী-অনুভূতিতে আঘাত হেনেছেন রণবীর— এই অভিযোগে এক স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে অভিনেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন এক মহিলা আইনজীবী। ২৬ জুলাই সেই অভিযোগ এফআইআর হিসাবে নথিভুক্ত করেছিল মুম্বইয়ের চেম্বুর থানার পুলিশ।

এ দিকে জন্মাষ্টমীর দিন নারকেল ফাটিয়ে আলিবাগের নতুন বাড়িতে গৃহপ্রবেশ সেরেছেন সবে। স্ত্রী দীপিকা পাড়ুকোন এবং বন্ধুবান্ধবের সঙ্গে ছুটি কাটানোর জন্য মুম্বইয়ের কাছেই এই বাড়ি কিনেছেন তিনি। তাই অনাবৃত ফোটোশ্যুট নিয়ে যাবতীয় মাতামাতি বা বিতর্ক দীপিকা বা রণবীর কাউকেই স্পর্শ করতে পারেনি বলে জানিয়েছিলেন তারকা-দম্পতি। তবে পুলিশ ডেকে পাঠালে যে যেতেই হবে, সে কথা জানা ছিল। তাই নিজের ব্যস্ত দিনের মধ্যে খানিকটা সময় বার করে অবশেষে থানায় চলেই গেলেন রণবীর।

২২ অগস্টের মধ্যে তাঁকে হাজিরা দিতে নির্দেশ দিয়েছিল মুম্বই পুলিশ। সমন জারি করে নোটিস পাঠানো হয়েছিল। তবে পুলিশবাহিনী যখন অভিনেতার খোঁজে আসে, তখন তিনি বাড়িতে ছিলেন না। পুলিশকে জানানো হয়েছিল, ১৬ অগস্ট ফিরে আসবেন রণবীর। ফিরে আসার পর থানা থেকে ডেকে পাঠানো হয় তাঁকে। কিন্তু সেই পরিকল্পনার বদল ঘটে রণবীরের মত পরিবর্তনে। তাঁর হাজিরা দেওয়ার জন্য আবার নতুন দিন ঘোষণা করেছিল মুম্বই পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranveer Singh nude photoshoot Mumbai police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE