Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ নভেম্বর ২০২১ ই-পেপার

জাইরার গায়ে পা লাগাটা অনিচ্ছাকৃত , দাবি অভিযুক্তের

সংবাদ সংস্থা
১১ ডিসেম্বর ২০১৭ ১২:৩৭
জাইরা ওয়াসিমের ইনস্টাগ্রাম থেকে পাওয়া ছবি।

জাইরা ওয়াসিমের ইনস্টাগ্রাম থেকে পাওয়া ছবি।

বিমানে দঙ্গল-কন্যার কাঁধে পা লাগাটা একটা ‘অনিচ্ছাকৃত’ ঘটনা। তার জন্য তিনি জাইরার কাছে ক্ষমাও চেয়েছিলেন। গ্রেফতারির পর পুলিশের কাছে জানালেন অভিনেত্রী জাইরা ওয়াসিমকে শ্লীলতাহানির ঘটনায় অভিযুক্ত বিকাশ সচদেব। ভুল স্বীকার করার পরও স্বামীর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ দায়ের হওয়ায় নিন্দা করেছেন বিকাশের স্ত্রী দিব্যাও।

বিকাশ সচদেব নামে ওই ব্যক্তি মুম্বইয়ের আন্ধেরির বাসিন্দা। তিনি পুলিশকে জানান, ঘটনার দিন দিল্লিতে মামার শেষকৃত্যে যোগ দিয়ে তিনি মুম্বই ফিরছিলেন। সারা দিন প্রচুর পরিশ্রম করার জন্য তিনি প্রচণ্ড ক্লান্ত হয়ে পড়েছিলেন। বিমানে উঠেই তাই তিনি ঘুমিয়ে পড়েন। বিমানে তাঁরা সামনের আসনেই অভিনেত্রী জাইরা বসেছিলেন। ঘুমের মধ্যেই জাইরার কাঁধে কোনও ভাবে পা লেগে যায় তাঁর।

জাইরা এর প্রতিবাদ জানান। সম্বিৎ ফিরতেই এর জন্য তিনি জাইরার কাছে ক্ষমা চেয়ে নেন বলে দাবি করেছেন বিকাশ।

Advertisement

আরও পড়ুন: বিমানে নিগৃহীত দঙ্গল-কন্যা জাইরা ওয়াসিম

দিব্যা ওই দিন বিকাশের ক্লান্তির কথা তুলে ধরে বলেন, ‘‘তিনি ভীষণ ক্লান্ত ছিলেন। নিজের ভুলের কথা মেনেও নিয়েছিলেন। এর পরেও অভিযোগ দায়ের হওয়ায় আমি খুবই অবাক হয়েছি।’’



ইনস্টাগ্রামে এই ছবিটি পোস্ট করেন জাইরা

শনিবার রাতে দিল্লি থেকে মুম্বই যাচ্ছিলেন জাইরা। তিনি অভিযোগ করেন, তাঁর পিছনের আসনের যাত্রী বিকাশ ক্রমাগত পিছন থেকে তাঁর গায়ে পা তুলে দিচ্ছিলেন। অভিযোগ ছিল, বিকাশ পা দিয়ে তাঁর কাঁধে ঘষছিলেন। তাঁর অভিযোগের ভিত্তিতে রবিবার বিকাশকে গ্রেফতার করে পুলিশ।



Tags:
Zaira Wasim Molestationজাইরা ওয়াসিম

আরও পড়ুন

Advertisement