Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

Television Actress: কাজ করছে না কিডনি, চিকিৎসার খরচের জন্য সাহায্যের আর্তি টেলি-অভিনেত্রীর

তাঁর ভিডিয়ো থেকে জানা গেল, ২০১৫ সাল থেকে তাঁর একটি কি়ডনি সম্পূর্ণ নিষ্ক্রিয়।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১২ জুলাই ২০২১ ১৩:৩৮
অনয়া সোনি

অনয়া সোনি

হাসপাতালে ভর্তি ‘নামকরণ’ ও ‘ক্রাইম পেট্রল’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী অনয়া সোনি। অর্থাভাবে চিকিৎসা করানো মুশকিল হয়ে দাঁড়িয়েছে তাঁর পক্ষে। সাহায্যের আর্জি জানিয়ে নেটমাধ্যমে ভিডিয়ো পোস্ট করলেন টেলি-অভিনেত্রী।

তাঁর ভিডিয়ো থেকে জানা গেল, ২০১৫ সাল থেকে তাঁর একটি কি়ডনি সম্পূর্ণ নিষ্ক্রিয়। অন্য কিডনিও প্রায় অকেজো হয়ে গিয়েছে। মাত্র ২ শতাংশ কাজ করছে সেটি। একই সঙ্গে অনয়া নিজের শরীরের আরও বিভিন্ন সমস্যা নিয়ে কথা বলেছেন ভিডিয়োয়। পোস্টের সঙ্গে নিজের ব্যাঙ্ক অ্যাকাউন্টের নম্বর দিয়ে অভিনেত্রী লিখেছেন, সামান্য অর্থ সাহায্যই আমাকে বিপদ থেকে অনেকটা মুক্ত করবে।

Advertisement

মুম্বইয়ের হোলি স্পিরিট হাসপাতালে ভর্তি রয়েছেন অভিনেত্রী। সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, ‘‘৬ বছর আগে আমার দুটো কিডনিই নিষ্ক্রিয় হয়ে যায়। আমার বাবা একটা কিডনি দিয়েছেন আমায়। সেটাও অচল হয়ে পড়ছে। খুব তাড়াতাড়ি নতুন কিডনি প্রতিস্থাপন করতে হবে বলে জানিয়েছেন চিকিৎসক।’’

তিনি স্বপ্নেও কল্পনা করতে পারেননি, তাঁদের পরিবার এতটা অর্থকষ্টে ভুগবে কোনও দিন। তাঁর মায়ের পোশাকের ব্যবসা ভালই চলছিল। কিন্তু কিছুকাল আগে অভিনেত্রীর বাড়িতে আগুন লাগার ফলে সমস্ত পোশাক, যন্ত্রপাতি নষ্ট হয়ে যায়।

আরও পড়ুন

Advertisement