Advertisement
২২ এপ্রিল ২০২৪
Rajinikanth

Rajinikanth: সাড়ে ছ’মাসের মধ্যে নিজের পার্টি গুটিয়ে ফেললেন রজনীকান্ত, রাজনীতিতে ইতি!

তাঁর সম্পর্কে রসিকতার শেষ নেই। তেমনই একটি রসিকতা, ‘একমাত্র রজনীকান্তই পারেন রাজনীতিতে ঢোকার আগেই রাজনীতি ছাড়তে!’ বাস্তবেও হল তাই।

রজনীকান্ত

রজনীকান্ত

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০২১ ১৩:১৯
Share: Save:

তাঁর সম্পর্কে রসিকতার শেষ নেই। তেমনই একটি রসিকতা— একমাত্র রজনীকান্তই পারেন রাজনীতিতে ঢোকার আগেই রাজনীতি ছাড়তে! বাস্তবে যেন তেমনই ঘটল। রাজনৈতিক দল গড়ার সাড়ে ছ’মাসের মধ্যে নিজের দলটাই উঠিয়ে দিলেন। সোমবার এ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত ঘোষণা করলেন ৭০ বছরের দক্ষিণী সুপারস্টার। বলেন, ‘‘ভবিষ্যতেও আমার রাজনীতিতে আসার পরিকল্পনা নেই।’’

গত বছরের শেষের দিকে জানা গিয়েছিল, থালাইভা রাজনীতিতে পা রাখছেন। প্রায় সব আয়োজন হয়ে গিয়েছিল। নতুন দল গঠন করেন। নাম দেন ‘রজনী মক্কল মন্ড্রম।’ সেই পার্টিই উঠিয়ে দিলেন সোমবার।

সঙ্গে রজনী জানান, সংগঠনের নাম পরিবর্তন করা হবে। নতুন নাম হবে ‘রজনীকান্ত রসিগর নরপাণী মন্ড্রম’ অথবা ‘রজনীকান্ত ফ্যানস ওয়েলফেয়ার ফোরাম’। তবে এই সংগঠনের সঙ্গে রাজনীতির যোগসূত্র থাকবে কি না, তা খোলসা করেননি।

এর আগে ভোটে লড়বেন বলে এক পা এগিয়েও দু’পা পিছিয়ে আসেন। অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। সুস্থ হয়ে সিদ্ধান্ত নেন ভোটে লড়বেন না। কারণ হিসেবে শারীরিক অবস্থাকেই তুলে ধরেন তিনি। পরে রজনীকান্ত বলেছিলেন, “অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, আমি রাজনীতিতে অংশ নিচ্ছি না।”

গত ফেব্রুয়ারি মাসে কমল হাসানের সঙ্গে সাক্ষাতের পর রজনীকান্তকে নিয়ে ফের জল্পনা তৈরি হয়েছিল। কিন্তু তাঁদের মধ্যে রাজনীতি সংক্রান্ত কোনও আলোচনা হয়নি বলেই তখন জানান রজনী।

সোমবারও রজনী জানালেন, রাজনীতিতে যোগ দান না করার সিদ্ধান্তই বহাল থাকছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE