Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Nachiketa Chakraborty

Nachiketa Chakraborty: শুধুই গানে নয়, এ বার ভিডিয়োয় জীবন্ত হচ্ছে নচিকেতার ‘রাজশ্রী’?

নচিকেতা চক্রবর্তীর আগামী মিউজিক ভিডিয়োয় অভিনয় করতে চলেছেন রাজশ্রী ভৌমিক।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২১ ১৯:৪৯
Share: Save:

‘রাজশ্রী তোমার জন্য’ গানের সার্থক বাস্তব রূপায়ন ঘটতে চলেছে খুব শিগগিরিই! তার জন্যই জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কড়ি খেলা’র সেটে হাজির নচিকেতা চক্রবর্তী। ধারাবাহিকের অন্যতম অভিনেত্রী রাজশ্রী ভৌমিক। খবর, তাঁর সঙ্গে দেখা করতে মেয়ে ধানসিড়িকে নিয়ে এসেছিলেন নচিকেতা। গায়ককে দেখেই শ্যুট বন্ধ। সবাই তাঁকে ঘিরে! প্রত্যেকের আবদার, সকলের সঙ্গে আলাদা করে ছবি তুলতেই হবে। নিজের কাজ ভুলে শিল্পী অগত্যা ব্যস্ত অনুরাগীদের অনুরোধ মেটাতে। আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল নচিকেতার সঙ্গে। ফোনের ও পারে তৃপ্ত গলায় তিনি বললেন, ‘‘আমিই অবাক! সেটে না গেলে বুঝতেই পারতাম না, আমি এখনও এত জনপ্রিয়!’’ কথা বলেছেন রাজশ্রীও। তখনই জানালেন নচিকেতার আগামী মিউজিক ভিডিয়োয় অভিনয় করতে চলেছেন তিনি।

্ধারাবাহিক‘কড়ি খেলা’র বহু অভিনেতা নচিকেতার গান শুনে বড় হয়েছেন। সেই তিনিই হঠাৎ হাজির তাঁদের মধ্যে। স্বাভাবিক ভাবেই আবেগে ভেসেছেন সবাই। ত্বরিতা চট্টোপাধ্যায়, নীল চট্টোপাধ্যায় ছবি তুলে পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। লিখেছেন, ‘ছোটবেলা ফিরে এসেছে।’

নচিকেতা কেমন দেখলেন তাঁর রাজশ্রীকে? প্রশ্ন শুনেই হাসি। তার পরে সতেজ গলায় বললেন, ‘‘ভাল আছে রাজশ্রী। ওঁর সঙ্গে পেশাগত কিছু কাজ ছিল। তাই বাড়িতে না গিয়ে সেটেই চলে গিয়েছিলাম। ভাবিনি, সেটাই এত বড় ঘটনা হয়ে দাঁড়াবে!’’ যাঁর জন্য ধারাবাহিকের শ্যুট বন্ধ হয়ে যায় তিনি কি আগামী দিনে ক্যামেরার সামনে আসবেন? সেই সম্ভাবনা নস্যাৎ করেছেন গায়ক। বক্তব্য, তিনি বড় জোর তাঁর গানের মিউজিক ভিডিয়ো শ্যুট করবেন। অভিনয়ে কখনওই না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nachiketa Chakraborty Actress Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE