Advertisement
০৯ ডিসেম্বর ২০২২
Malaika Arora

Malaika Arora: একই অঙ্গে মালাইকা দেবী, যৌন আবেদনময়ীও! নিজেকে কেন এ রকম তকমা দিলেন?

মালাইকার সাহসিকতার সবচেয়ে বড় নজির বয়সে ১১ বছরের ছোট অর্জুন কপূরের সঙ্গে একত্রবাস!

মালাইকা অরোরা।

মালাইকা অরোরা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২১ ১৯:১০
Share: Save:

মালাইকা অরোরা কেমন? একটি শব্দে ব্যাখ্যা দেওয়া বড়ই মুশকিল। মঙ্গলবার নিজেই সেই দায়িত্ব নিলেন অভিনেত্রী। নিজেকে বোঝাতে বেশ কয়েকটি শব্দের সাহায্য নিলেন। জানালেন, তিনি একাধারে সাহসী, যৌন আবেদনময়ী, সৃষ্টিশীল, অপরাজেয় এক নারী। নিজেকে বোঝাতে এমি মেলির ‘আই অ্যাম উওম্যান’ গানটি ধার নিয়েছেন তিনি। প্রতিটি পরিচয়ে নিজেকে সাজিয়েছেন নানা পোশাকে। কখনও তিনি কাঁধখোলা গাউনে ঝলমলে। কখনও তিনি শরীরচর্চার পোশাকে অনায়াস। তিনিই আবার স্বচ্ছন্দ ছোট, উন্মুক্ত পোশাকে। অভিনেত্রী অপরূপা সনাতনী পোশাক লেহেঙ্গা-চোলি, দামি অলঙ্কারেও।

Advertisement


প্রতি সপ্তাহেই অনুরাগীদের কিছু না কিছু বার্তা দেন মালাইকা। কখনও সেই বার্তা নারীশক্তির কথা বলে। কখনও শরীরকে সুস্থ, ছিপছিপে রাখার উপায় বাতলে দেন। সপ্তাহের দ্বিতীয় দিনে অভিনেত্রীর ‘গার্ল পাওয়ার’-এ যথারীতি মন্ত্রমুগ্ধ তাঁর অগুন্তি মহিলা ভক্ত। কারওর মতে, সব দিক থেকেই মালাইকা নিখুঁত। জনৈকের দাবি, তিনি বহু নারীর অনুপ্রেরণা। আরও এক জনের প্রশংসা, মালাইকা শুধুই এক জন নারী নন। তিনি হিরের মতোই স্বচ্ছ, মূল্যবান, খাঁটি।

মালাইকা অরোরা এবং অর্জুন কপূর।

মালাইকা অরোরা এবং অর্জুন কপূর।

মালাইকার সাহসিকতার সবচেয়ে বড় নজির বয়সে ১১ বছরের ছোট অর্জুন কপূরের সঙ্গে একত্রবাস! কিছু দিন আগেই যুগলে একান্ত অবসর যাপন করলেন মলদ্বীপে। ছুটি কাটাতে গিয়ে কত কিছুই না করেছেন তাঁরা! কখনও হবু মিয়া-বিবি মিলে সাইকেল চড়েছেন। কখনও তাঁরা স্পিড বোটে চেপে সমুদ্রজলে তুফান তুলেছেন। কখনও এক সঙ্গে বসে লোভনীয় জলখাবার দিয়ে রঙিন করে তুলেছেন ছুটির সকাল। কখনও বিকিনি বা সাঁতারের পোশাকে রোদে নিজেকে সেঁকে নিয়েছেন মালাইকা। তাঁকে ক্যামেরাবন্দি করেছেন অর্জুন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.