Advertisement
১৭ জুন ২০২৪
Naga Chaitanya

ঠকিয়েছেন নাগা, সামান্থার সঙ্গে থাকাকালীন অন্য সম্পর্কে জড়ান, কী বলছেন অভিনেতা?

বিবাহবিচ্ছেদের পর একটা লম্বা সময় কষ্টের মধ্যে দিয়ে যান সামান্থা। এ বার নাগা স্বীকার করলেন, ‘‘আমি সম্পর্কে থেকে ঠকিয়েছি।’’

Naga Chaitanya admits that he was two timing during a relationship

(বাঁ দিকে) নাগা চৈতন্য সামান্থা রুথ প্রভু (ডান দিকে) । ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৪ ২০:১৮
Share: Save:

চার বছরের দাম্পত্যে ছিলেন নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। তার আগে একটা লম্বা সময় একত্রবাস করেছেন তাঁরা। কিন্তু ২০১৭ সালে বিয়ের পরই যেন বাড়তে থাকে জটিলতা। শেষমেশ বিয়ে ভাঙার সিদ্ধান্ত নেয় দু’পক্ষই। বিয়ের চার বছরের মাথায়, অর্থাৎ ২০২১ সালে বিবাহবিচ্ছেদ হয় তাঁদের।

গত কয়েক বছর ধরে তাঁর ব্যক্তিগত জীবনে একের পর এক ঝড় বয়ে গিয়েছে। তার পরেও সব কিছু সামলে পেশাদার অভিনেত্রী হিসাবে নিজের জীবনের অন্যতম সেরা সময় উপভোগ করেছেন সামান্থা। কয়েক বছর আগে দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউডে পা রেখেছেন তিনি। ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজ়ে বলিউডে হাতেখড়ির পরে মার্ভেল খ্যাত রুশো ব্রাদার্সের আন্তর্জাতিক সিরিজ় ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণেও কাজ করেছেন তিনি।

এ দিকে অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে সম্পর্কে জডিয়েছেন নাগা। যদিও এখনও সেই খবরে সিলমোহর দেননি তাঁরা। সামান্থা ভালবেসে বিয়ে করছিলেন নাগাকে। তবে সম্পর্কের এমন পরিণতি হবে, ভাবতে পারেননি অভিনেত্রী। বিবাহবিচ্ছেদের পর একটা লম্বা সময় কষ্টের মধ্যে দিয়ে যান তিনি। এ বার নাগা স্বীকার করলেন, ‘‘আমি সম্পর্কে থেকে ঠকিয়েছি।’’

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা স্বীকার করেন, একটি সম্পর্কে থাকাকালীন অন্য সম্পর্কে জড়িয়েছেন। এককথায়, দ্বিচারিতা করেছেন। তবে জীবন একটাই। তাই সব রকমেরই অভিজ্ঞতার স্বাদ চেয়েছেন তিনি। নাগার কথায়, ‘‘একটাই জীবন। সব রকম অভিজ্ঞতা থাকা দরকার। তবে এখন বয়স হয়েছে। নিজেকে বুঝতে শিখেছি। এখন মনে হচ্ছে, এ বার থিতু হওয়ার সময় এসেছে। তবে হ্যাঁ, একটা সম্পর্কে থাকার সময় আমি ঠকিয়েছি।” যদিও সেটা সামান্থার সঙ্গে থাকাকালীন কি না, তা খোলসা করেননি অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE