Advertisement
০৪ মে ২০২৪
Naga Chaitanya-Samantha Ruth Prabhu

সামান্থার সঙ্গে বিবাহবিচ্ছেদের দু’বছর পর অবশেষে মুখ খুললেন নাগা

তাঁদের বিবাহবিচ্ছেদের পর থেকে বিস্তর জলঘোলা হয়েছে। গত দু’বছরে ফিরে ফিরে এসেছে তাঁদের এক হওয়ার খবর। শেষমেশ কী জানালেন নাগা? পোস্ট কপি: সামান্থাকে নিয়ে কী বললেন নাগা

Naga Chaitanya opens up on his personal life after separation with Samantha Ruth Prabhu

(বাঁ দিকে) সামান্থা রুথ প্রভু। নাগা চৈতন্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২৩ ২০:৪১
Share: Save:

দক্ষিণের জনপ্রিয় তারকা নাগা চৈতন্য। অন্য দিকে, ‘পুষ্পা’র সাফল্যের পর থেকেই রাতারাতি সর্বভারতীয় স্তরে পরিচিতি পেয়েছেন সামান্থা রুথ প্রভু। কেরিয়ার যখন ঊর্ধ্বমুখী, ঠিক তখনই তোলপাড় সামান্থার ব্যক্তিগত জীবন। বিয়ে ভাঙে এই জনপ্রিয় জুটির। তাঁদের বিবাহবিচ্ছেদের পর থেকে বিস্তর জলঘোলা হয়েছে। গত দু’বছরে ফিরে ফিরে এসেছে তাঁদের এক হওয়ার খবর। অবশেষে মুখ খুললেন নাগা!

সম্প্রতি মুক্তি হয়েছে নাগা চৈতন্য অভিনীত সিরিজ় ‘ধুত’। এক সাক্ষাৎকারে নিজের জীবন ও কাজ নিয়ে খোলামেলা আলোচনা করতে গিয়ে স্বাভাবিক ভাবেই উঠে আসে সামান্থার প্রসঙ্গ। নাগা বলেন, ‘‘আমি চাই আমার ব্যক্তিগত জীবন নয়, বরং আলোচনা হোক আমার কাজ নিয়ে। দিনের শেষে কাজটাই থেকে যায়। আমি চাই দর্শক আমাকে আমার কাজ দিয়ে মনে রাখুন, অন্য কোনও কিছুর জন্য নয়।’’ আসলে সামান্থার নাম না নিয়েই নিজের অবস্থানের কথা বুঝিয়ে দিলেন অভিনেতা।

চার বছরের দাম্পত্য ছিল নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভুর। তার আগে একটা লম্বা সময় একত্রবাস করেছেন তাঁরা। কিন্তু ২০১৭ সালে বিয়ের পরই যেন বাড়তে থাকে জটিলতা। শেষমেশ বিয়ে ভাঙার সিদ্ধান্ত নেন দু’পক্ষই। বিয়ের চার বছরের মাথায়, অর্থাৎ ২০২১ সালে বিবাহবিচ্ছেদ হয় তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE