Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

‘চরিত্রহীন ৩-এর গল্প না পড়ে রাজি হয়ে ভুল করেছি’: নয়না

মুক্তি পেয়েছে ‘চরিত্রহীন ৩’। যে বাংলা সিরিজ পেশাগত দিক থেকে মোড় ঘুরিয়ে দিয়েছে নয়না গঙ্গোপাধ্যায়ের।তার পরেও সেই সিরিজ নিয়ে কিসের আফসোস?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৮ ডিসেম্বর ২০২০ ২১:৫০
Save
Something isn't right! Please refresh.
নয়না গঙ্গোপাধ্যায়

নয়না গঙ্গোপাধ্যায়

Popup Close



মন ভাল নেই কিরণময়ীর। সতীশ সেনের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে? রাবেয়াকে নিয়ে কোনও অসন্তোষ?

সমস্ত উত্তর নিয়ে সোমবার বিকেলে ইনস্টাগ্রাম লাইভে এসেছিলেন ‘কিরণময়ী’ নয়না গঙ্গোপাধ্যায়। দর্শক-অনুরাগীদের কাছে নিজেকে উজাড় করতে। তাঁদের ক্ষোভ, অসন্তোষ মাথা পেতে নিতে। বড়দিনে হইচই প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ‘চরিত্রহীন ৩’। যে বাংলা সিরিজ পেশাগত দিক থেকে মোড় ঘুরিয়ে দিয়েছে নয়না গঙ্গোপাধ্যায়ের।

তার পরেও সেই সিরিজ নিয়ে কিসের আফসোস? দর্শকেরাই বা কেন ক্ষুব্ধ তাঁর প্রতি? যেখানে দ্বিতীয় সিরিজে কিরণময়ীর মৃত্যুর পরেও নতুন সিরিজে তাঁকে ফিরিয়ে আনা হয়েছে দর্শকদের চাহিদায়!

Advertisement

লাইভের পাশাপাশি আনন্দবাজার ডিজিটালের কাছেও অকপট নয়না, ‘‘এই ফিরে আসা ঠিক হয়নি। খুব ভুল করেছি গল্প না শুনে। চিত্রনাট্য না পড়ে। নিজের চরিত্র সম্বন্ধে বিস্তারিত না জেনে।’’ নয়নার দাবি, তাঁর কাছে যখন ‘চরিত্রহীন ৩’-এর অফার আসে তখন তিনি হায়দরাবাদে। ফলে, গল্প না শুনেই রাজি হয়ে গিয়েছিলেন। সিরিজ রিলিজ হওয়ার পর দেখলেন, সিরিজের কোথাও ছাপ ফেলার মতো করে তিনি নেই!

আরও পড়ুন: নীলের গালে চুমু, রিল-রিয়েলে সাম্য রাখলেন তৃণা?

‘চরিত্রহীন ৩’ কিরণময়ীহীন।

একই সুর অভিনেত্রী শুনেছেন দর্শকদের কথাতেও। সমালোচনায়, সোশ্যাল মিডিয়ায় মন্তব্যে নেটাগরিকেরা স্পষ্ট লিখেছেন, ‘সতীশ-কিরণময়ীর রসায়ন দেখতে চাইলে এই সিরিজ না দেখাই ভাল। এখানে কিরণময়ীর কোনও অস্তিত্বই নেই।’

দর্শকদের মন্তব্যই কি চোখ খুলে দিল নয়নার? ‘‘আমি নিজেও দেখে বুঝেছি দর্শকেরা ঠিকই বলছেন। এখনও পর্যন্ত ‘চরিত্রহীন’ রেটিংয়ে প্রথম। ‘চরিত্রহীন ২’ নিয়ে দর্শক মত, ‘ঠিক আছে’। তৃতীয় সিরিজ নিয়ে তাঁদের মতামত দেখার সাহস, ইচ্ছে কোনওটাই আর হচ্ছে না’’, দাবি নয়নার।

ট্রেলার দেখে অনেক কিছুই মনে হয়েছিল অনেকের, রাবেয়ার কাছে হয়ত কিরণময়ী হেরে যাবে। আবার রাবেয়াও হারতে পারে। দ্বৈরথ হওয়াটাও অসম্ভব নয়। নয়না পরিষ্কার করলেন সেই ভাবনা। তাঁর যুক্তি, ‘‘সিরিজে শেষ পর্যন্ত কিরণময়ীই জিতবে।’’ বাস্তবে? একটু থেমে জানালেন, সেটাও সিরিজ দেখলেই বোঝা যাবে।

তবে ডুয়েল বা দ্বৈরথের কোনও সুযোগই নাকি তৈরি হয়নি। কারণ, মাত্র একটি ছোট্ট দৃশ্যে কিরণময়ী-রাবেয়া বা নয়না-স্বস্তিকা মুখোমুখি।

আরও পড়ুন: ফারহা খান এবং বিক্রান্ত মেসির সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাক

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement