Advertisement
০৬ মে ২০২৪
Gadar 2

সানি-অমিশার ‘গদর ২’ ছবিতে থাকছেন নানা পটেকর, যদিও তাঁকে দেখতে পাবেন না দর্শক!

সানি দেওল-অমিশা পটেল অভিনীত ছবি ‘গদর ২’ মুক্তির আর বেশি দিন বাকি নেই। এ বার এই ছবিতে সংযোজন হল অভিনেতা নানা পটেকরের।

(বাঁ দিকে) সানি দেওল-অমিশা পটেল। নানা পটেকর (ডান দিকে)।

(বাঁ দিকে) সানি দেওল-অমিশা পটেল। নানা পটেকর (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৩ জুলাই ২০২৩ ১৭:০৬
Share: Save:

১১ অগস্ট মুক্তি পেতে চলেছে সানি দেওল অমিশা পটেল অভিনীত ছবি ‘গদর ২’। ২২ বছর আগে মুক্তি পেয়েছিল এই ছবির প্রথম ভাগ। দর্শক মহলে তুমুল জনপ্রিয়তা পায় ‘গদর: এক প্রেম কথা’ ছবিটি। এ বার আসতে চলেছে ‘গদর ২: দ্য কথা কন্টিনিউজ়’। ছবির প্রথম ঝলক প্রকাশ্যে আসার পর বহু পুরনো স্মৃতি ফিরে এসেছে দর্শকের। তারা সিংহ ও সাকিনার প্রেম দিয়ে শুরু হয়েছিল ছবির কাহিনি। স্ত্রীর জন্য পাকিস্তানে পাড়ি দেয় তারা। এ বার সেই গল্পই কোন দিকে মোড় নেয়, তা দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক। সানি-অমিশা ছাড়াও অন্য এক অভিনেতা, যাঁর অভিনয় প্রশংসিত হয়েছিল এই ছবিতে, তিনি অমরীশ পুরী। যদিও তিনি প্রয়াত হয়েছেন বেশ কয়েক বছর আগেই। তাই এ ছবিতে তাঁকে দেখার কোনও আশা নেই। তবে এ বার এই ছবিতে আরও এক অভিনেতার সংযোজন হল— তিনি নানা পটেকর। অভিনেতাকে যদিও পর্দায় দেখা যাবে না। শুধু শোনা যাবে!

খবর, ছবিতে কণ্ঠ দেবেন নানা। গুজব ছড়ায়, সানি-কণ্ঠে শোনা যাবে তাঁকে। তবে এটা কেবল গুজবই বটে। এই ছবির প্রথম পর্বে ভয়েসওভারে গল্প শুনিয়েছিলেন অভিনেতা ওম পুরী। তবে এ বার সেই দায়িত্ব পেলেন নানা।

এই ছবির দ্বিতীয় পর্বের গল্পে সাকিনা চরিত্রটির মৃত্যু হলেও সাকিনার ছেলে রয়ে গিয়েছে পাকিস্তানে। ছেলেকে ফিরিয়ে আনার জন্য বাবার লড়াইয়ের উপর ভিত্তি করে বোনা হয়েছে ছবির গল্প। এ বার দেখার, ‘গদর’-এর সাফল্যের সঙ্গে পাল্লা দিতে পারে কি না ছবির দ্বিতীয় পর্ব!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE