Advertisement
০৪ মে ২০২৪
Dulquer Salmaan

কয়েক রাত ঘুমোতে পারেননি, দুলকের সলমনের চোখে জল, অবসাদে ভুগছেন অভিনেতা?

‘কারওয়াঁ’, ‘সীতা রামম’-এর মতো ছবির পর এখন সর্বভারতীয় স্তরে পরিচিত মুখ দুলকের সলমন। ‘তারকা’ তকমা না পেলেও অভিনেতা হিসাবে তাঁর কদর দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউড সর্বত্র।

Dulquer Salmaan

অভিনেতা দুলকের সলমন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৩ জুলাই ২০২৩ ১৩:০৬
Share: Save:

জনপ্রিয় মালয়ালম অভিনেতা ও পরিচালক মামুটির ছেলে তিনি। অভিনয় তাঁর রক্তে। কয়েক বছর গতে বাঁধা চাকরি করে ক্লান্ত হয়ে গিয়েছিলেন দুলকের সলমন। তার পরে সব ভয়, সংশয় কাটিয়ে অভিনয়ের জগতেই পা রাখেন তিনি। সেই পদক্ষেপ যদিও ভুল ছিল না। ২০১২ সালে মালয়ালম ছবিতে আত্মপ্রকাশ দুলকেরের। তার পরে তাঁকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। ২০১৮ সালে ‘কারওয়াঁ’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক তাঁর। প্রথম ছবিতেই কাজ করেছিলেন ইরফানের মতো তাবড় অভিনেতার সঙ্গে। তার পরে গত বছর ‘সীতা রামম’। ‘সীতা রামম’-এর সাফল্যের পর এখন বিনোদন জগতের চেনা মুখ দুলকের। সাফল্য, জনপ্রিয়তা সবই অর্জন করেছেন তিনি। তার পরেও চোখে জল অভিনেতার। কেন?

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় এক়টি ভিডিয়ো পোস্ট করেন দুলকের। সেই ভিডিয়োয় তাঁর চোখে জল। সেখানেই অভিনেতা জানান, বেশ কয়েক রাত ধরে ঘুমোতে পারছেন না তিনি। তিনি বলেন, ‘‘আমার এমন এক অভিজ্ঞতা হয়েছে যে তার পর থেকে সব ঘেঁটে গিয়েছে। আমি কিছুতেই আমার মাথা থেকে সেটা বার করতে পারছি না। আমি সেটা নিয়ে আরও কথা বলতে চাই, তবে আমি জানি আমার তা বলার অধিকার নেই।’’ অভিনেতার পোস্ট করা ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই তা সরিয়ে দেন তিনি। তবে অভিনেতাকে এমন অবস্থায় দেখে বেশ চিন্তিত তাঁর অনুরাগীরা। দুলকের কি অবসাদে ভুগছেন? তার জীবনে কি সম্প্রতি কোনও দুর্যোগ এসেছে? জল্পনা অনুরাগীদের মধ্যে।

কয়েক মাস আগে সমাজমাধ্যমের পাতায় এমনই একটি পোস্ট করেছিলেন অভিনেত্রী ম্রুণাল ঠাকুরও। ঘটনাচক্রে ‘সীতা রামম’ ছবিতে দুলকেরের সহ-অভিনেত্রী ছিলেন ম্রুণালই। কান্নাভেজা চোখমুখের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন ম্রুণাল। সেই ছবি শেয়ার করে তিনি লেখেন, “গতকাল কঠিন ছিল। কিন্তু এখন আমি আরও শক্তিশালী ও বুদ্ধিমান! প্রত্যেকেরই নিজেদের এমন একটা করে গল্প আছে, যেগুলো তাঁরা জোর গলায় পড়েন না। কিন্তু আমি আমার গল্পটা জোরে পড়ব। তাতে হয়তো অন্য এক জন সাহস পেতে পারেন।” পরে এক সাক্ষাৎকারে ম্রুণাল জানান, সমাজমাধ্যমের পাতায় ছবিটি তিনি পোস্ট করেছিলেন বর্তমান প্রজন্মকে এ কথা বোঝাতে চেয়ে যে, অভিনেতাদের জীবন শুধু হাসিখুশির মুহূর্ত দিয়েই সাজানো নয়। জনসমক্ষে নিজের দুর্বল মুহূর্ত তুলে ধরতে চেয়েছিলেন তিনি। যাতে তাঁর অনুরাগীরাও কঠিন সময়ে নিজেদের প্রতি আরও যত্নবান হন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dulquer Salmaan South Indian Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE