Advertisement
১৩ জুন ২০২৪
Nandamuri Balakrishna Controversy

মঞ্চে অভিনেত্রীকে সজোরে ধাক্কা দক্ষিণী তারকার, প্রতিবাদে শামিল বলিউড

প্রতিবাদের পরিবর্তে হাসিতে ফেটে পড়ে ঘটনাকে লঘু করার চেষ্টা করলেন কেন? ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে হবে, এই ভাবনা থেকেই কি বর্ষীয়ান অভিনেতার বর্বর আচরণ নিয়ে কথা বাড়ালেন না অভিনেত্রী?

Image of Nandamuri Balakrishna

অঞ্জলিকে সজোরে ধাক্কা নন্দমুরী বালাকৃষ্ণের! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২৪ ১৭:০০
Share: Save:

জনসমক্ষে মঞ্চে অভিনেত্রী অঞ্জলিকে সজোরে ধাক্কা দক্ষিণী তারকা নন্দমুরী বালাকৃষ্ণের। বুধবার তাঁদের নতুন ছবি ‘গ্যাংস অফ গোদাবরী’র একটি অনুষ্ঠানে ঘটে ঘটনাটি। এই ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তীব্র নিন্দার মুখে পড়েন অভিনেতা বালাকৃষ্ণ। সেই সময় মঞ্চে ছিলেন বিশ্বক সেন এবং নেহা শেট্টি।

ভিডিয়োয় দেখা যাচ্ছে অঞ্জলিকে সরে দাঁড়াতে বললেন বালাকৃষ্ণ। তার পরে রাগ মুখে আচমকা ধাক্কা দিয়ে সরিয়ে দিলেন অভিনেত্রীকে! ঘটনার আকস্মিকতায় পাশে দাঁড়িয়ে থাকা নেহা চমকে উঠেছিলেন। কিন্তু ধাক্কা খাওয়ার পরেও হাসিতে ফেটে পড়েন অঞ্জলি।

অভিনেত্রীর প্রতি বালাকৃষ্ণের এই অভব্য ব্যবহার নিয়ে শোরগোল সমাজমাধ্যমে। দর্শকের পাশাপাশি বিনোদন দুনিয়ার মানুষ এই ঘটনার প্রতিবাদ জানিয়েছেন। হনসল মেহতা বালাকৃষ্ণ সম্পর্কে এক্স হ্যান্ডেলে লিখেছেন, “কে এই বখাটে!” হিন্দি টেলি অভিনেতা নকুল মেহতা লিখেছেন, “কেউ এই ঘটনা নিয়ে অস্বস্তি প্রকাশ করল না! ভদ্রলোকের অদ্ভুত আচরণ!”

কেউ কেউ প্রশ্ন তুলেছেন, তেলুগু অভিনেতা কি মদ্যপ ছিলেন? অনেকে দুঃখপ্রকাশ করেছেন, অঞ্জলি ঘটনার প্রতিবাদ জানালেন না কেন? পরিবর্তে হাসিতে ফেটে পড়ে ঘটনাকে লঘু করার চেষ্টা করলেন কেন? ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে হবে, এই ভাবনা থেকেই কি বর্ষীয়ান অভিনেতার বর্বর আচরণ নিয়ে কথা বাড়ালেন না অভিনেত্রী? এমন নানা প্রশ্নের উত্তর অজানা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE