Advertisement
২৪ জুন ২০২৪
Tapas Paul

তাপস পালের সঙ্গে বিয়ের ছবি পোস্ট করে নস্টালজিক স্ত্রী নন্দিনী

ছবিতে দেখা যাচ্ছে, টোপর চন্দনে বরের সাজে এক গাল হাসি ভরা মুখে রয়েছেন চিরকালের নায়ক তাপস পাল।  আর কনের সাজে নন্দিনী নিজেকে মুড়েছেন লাল বেনারসীতে। তাঁদেরকে ঘিরে রয়েছে হাসিমুখেরা।  

বরের সাজে তাপস পাল এবং কনের সাজে নন্দিনী মুখোপাধ্যায় পাল।

বরের সাজে তাপস পাল এবং কনের সাজে নন্দিনী মুখোপাধ্যায় পাল।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২০ ১২:২৯
Share: Save:

নস্টালজিয়ায় সিক্ত হয়ে দোলের দিনেই তাপস পালের সঙ্গে বিয়ের ছবি শেয়ার করলেন স্ত্রী নন্দিনী পাল। তাতে তাপসের উদ্দেশে লেখা ছোট্ট একটি বার্তা “ পথ চলা থামেনি, পথ চলা থামবেও না।” সত্যিই তো পথ চলছেন স্ত্রী নন্দিনী এবং মেয়ে সোহিনী।

ছবিতে দেখা যাচ্ছে, টোপর চন্দনে বরের সাজে এক গাল হাসি ভরা মুখে রয়েছেন চিরকালের নায়ক তাপস পাল। আর কনের সাজে নন্দিনী নিজেকে মুড়েছেন লাল বেনারসীতে। তাঁদেরকে ঘিরে রয়েছে হাসিমুখেরা।

গত ১৮ ফেব্রুয়ারি মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে মারা যান অভিনেতা তথা প্রাক্তন সাংসদ তাপস পাল। স্বামীর মৃত্যু মেনে নেওয়া নন্দিনীর পক্ষে কার্যত অসম্ভব হয়ে উঠছে। যে হাসপাতালে তাপস পাল ভর্তি ছিলেন দিন কয়েক আগে তাঁদের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনেন নন্দিনী। তিনি বলেন, “আমার স্বামীকে ওই হাসপাতাল মেরে ফেলেছে।” হাসপাতাল কর্তৃপক্ষের চরম অবহেলার কারণেই যে মৃত্যু হয়েছে তাঁর স্বামীর সে কথা আনন্দবাজার ডিজিটালকেও ফোনে জানান তিনি।

আরও পড়ুন-বয়ফ্রেন্ড অভিমন্যুর সঙ্গে মানালির দোল যাপন

বিয়ের দিন: তাপস পাল এবং নন্দিনী পাল

বর্তমানে ন্যায়বিচার চাইতে মুম্বইতে রয়েছেন তিনি। সেখান থেকে ফোনে বললেন, “আমি আর আমার মেয়ে এখনও মনে করি না তাপস আমাদের মধ্যে নেই। আমাদের যা কিছু করার, যা কিছু বলার—এখনও সব কিছু ওকেই বলি আমরা। ও আমাদের মধ্যেই রয়েছে।”

আরও পড়ুন- সামনেই পরীক্ষা, তবু দোল খেলায় ‘না’ নেই দিতিপ্রিয়ার

স্বামীর সঙ্গে দোল খেলার পুরনো ছবিও শেয়ার করেছেন নন্দিনী

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tapas Paul Nandini Paul Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE