• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মোদীর ‘জোশ’ এখন বলিউডে

tweet

Advertisement

অল্প কিছু দিন আগে জিএসটি নিয়ে বৈঠক, তার পর ‘উরি’ আর ‘অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’ ছবির মুক্তির প্রাক্কালে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে আবেগে ভেসেছিল বলিউড। শনিবার মুম্বইয়ে সিনেমা সংগ্রহশালার উদ্বোধনী অনুষ্ঠানেও তার ব্যতিক্রম হয়নি।  রবিবার সেই আবেগ ঠিকরে পড়ল মোদীর টুইটেও।

শনিবারের অনুষ্ঠানে বহু নক্ষত্রই মোদীর সঙ্গে দেখা করে এবং তাঁর বক্তৃতা শুনে উদ্দীপিত। ‘উরি’-র সংলাপ আউড়ে মোদী জিজ্ঞেস করেছেন, ‘‘হাউ ইজ দ্য জোশ? জোশ কেমন বুঝছেন?’’ আমির খান, কর্ণ জোহররা সমস্বরে জবাব দিয়েছেন, ‘‘হাই স্যার!’’ 

মোদীর সঙ্গে ছবি এবং তাঁদের অনুভব তাঁরা অনর্গল টুইটও করেছেন। রবিবার মোদী সেই সব ছবি রিটুইট করে প্রত্যেককে আলাদা করে জবাব দিয়েছেন। যেমন ইমতিয়াজ আলির সঙ্গে কার্তিক আরিয়ান একটি ছবি দিয়েছিলেন, যেখানে পিছনে মোদীকে দেখা যাচ্ছে। কার্তিক সঙ্গে লিখে দেন, এটা হল লুজার্স ব্যাকফি! মানে যাঁরা ‘সেলফি’ তোলার সুযোগ পাননি আর কী! উত্তরে এ দিন মোদী বলেন, ‘‘লুজার্স নয়, রকস্টার্স! জব উই মেট, তখন সেলফি তোলা হল না বটে! পরের বার হবে!’’ 

আরও পড়ুন: বাইশ গজে হেরে গেলেন ‘মহাপুরুষ’ নমো

একতা কপূর টুইট করেন মোদীর সঙ্গে জিতেন্দ্রর ছবি। বলেন, বাবা মোদীর বিরাট ভক্ত! পাল্টা শ্রদ্ধা এ দিন জানিয়েছেন মোদী। মোদীর সঙ্গে দেখা হওয়া উপলক্ষে টুইট করেছেন মাধবন, দিব্যা দত্ত, এ আর রহমান, আশা ভোঁসলেও। 

মহারাষ্ট্রে দলীয় কর্মীদের সঙ্গে আলাপচারিতায় এ দিন সরকারের নানা কর্মসূচির তালিকা শঙ্কর মহাদেবন তাঁর হিট গান ব্রেথলেস-এর সুরে পেশ করেন। গানটি অন্যান্য ভাষাতেও প্রচার করা হবে বলে জানানো হয়েছে। বিরোধীরা ঘটনার গতিপ্রকৃতি দেখে কটাক্ষ করে বলছেন, মোদী এক জন প্রচারসর্বস্ব প্রধানমন্ত্রী। দেশের সমস্যার দিকে তাঁর নজর নেই।  

আরও পড়ুন: ব্রিগেডে তেইশ কণ্ঠের এক সুরে এখনও অস্বস্তিতে মোদী!

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন