• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

হার্দিককে সঙ্গে নিয়েই মনোকিনিতে সমুদ্রে ঝড় তুললেন নাতাশা

natasha and hardik
নাতাসার সঙ্গে হার্দিক। ছবি-ইনস্টাগ্রাম।

হার্দিকের সঙ্গে সদ্য বাগদান সেরেছেন নাতাশা স্ট্যানকোভিচ। রেশ কাটতে না কাটতেই ওই জুটির দুবাই ভেকেশনের আরও একগুচ্ছ ছবি এল সামনে। ইনস্টাগ্রামে পোস্ট করলেন নাতাশা নিজেই। কখনও মনোকিনিতে পুলের মধ্যে, কখনও হবু বর হার্দিকের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় আবার কখনও বা বালির মধ্যে সমুদ্রের কাছাকাছি। সোশ্যাল মিডিয়ায় নাতাশার ছবিগুলো এখন রীতিমতো ট্রেন্ডিং।

লেপার্ড প্রিন্টের কালো মনোকিনিতে নাতাশা এক্কেবারে পারফেক্ট। ম্যাচিং রোদচশমা, হিপহপ হ্যাটে হার্দিকও কিন্তু কোনও অংশে কম যান না। যত দিন যাচ্ছে স্টাইলিং-এর উপরের যে বেশ ভালই ট্রেনিং নিচ্ছেন হার্দিক, তা ওই ছবিগুলোই বলে দিচ্ছে বারবার। রোম্যান্সে ভরপুর ওই কাপলের ছবিতে এসেছে হাজারও লাইক, কমেন্ট। ভবিষ্যতের জন্য শুভেচ্ছাও জানিয়েছেন ফ্যানেরা।

গত বুধবার নেটিজেনদের অবাক করে দিয়ে হঠাৎই সার্বিয়ার অভিনেত্রী নাতাশাস্ট্যাকনোভিচের সঙ্গে বাগদান পর্ব সেরে নিয়েছিলেন ভারতীয় অলরাউণ্ডার হার্দিক পাণ্ড্য। দুবাই তে দু’জনে গিয়েছিলেন ছুটি কাটাতে। হঠাৎই প্রেমিকার সামনে হাঁটু গেড়ে বসে প্রপোজ করেন হার্দিক। নাতাসাও এক মুহূর্ত না চিন্তা করে হ্যাঁ বলে দেন তাঁকে। আর কি? হয়ে যায় এনগেজমেন্ট।

আরও পড়ুন-হিমাংশকে ভুলে উদিত পুত্র আদিত্যকেই বিয়ে করছেন নেহা কক্কর?

দেখুন ছবি 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

🔥❤️ #throwback😍 @hardikpandya93

A post shared by 🎀Nataša Stanković🎀 (@natasastankovic__) on

কে এই নাতাশা?  ২৭ বছরের নাতাশার জন্ম সার্বিয়ায়। অভিনয়ের সঙ্গে মডেল হিসেবেও তিনি যথেষ্ট জনপ্রিয় মুম্বই সিনেমা জগতে। ২০১৩ সালে প্রকাশ ঝা পরিচালিত সত্যাগ্রহ সিনেমায় আত্মপ্রকাশ তাঁর। তার পরে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন নাতাসা। পাশাপাশি টেলিভিশনে কয়েকটি রিয়্যালিটি শো-তেও অংশ নিয়েছেন তিনি। বেশ কিছু দিন ধরেই ভারতীয় অলরাউন্ডারের সঙ্গে বেশ কিছু অনুষ্ঠানে দেখা গিয়েছিল তাঁকে। তখন থেকেই জল্পনা শুরু, তবে কি নাতাশাই জীবনসঙ্গী হতে চলেছেন হার্দিকের? অবশেষে সত্যি হল জল্পনা। বলিউড আর সিনেমার আরও এক প্রেমকথা চাক্ষুষ করলেন নেটিজেনেরা।

আরও পড়ুন-জুন-সৃজিতের পর এ বার বিয়ের পিঁড়িতে দেব! পোস্ট করলেন বিয়ের কার্ড

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

💙🥰

A post shared by 🎀Nataša Stanković🎀 (@natasastankovic__) on

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন