Advertisement
০৫ মে ২০২৪
Hardik Pandya

বিয়ের পিঁড়িতে বসছেন নাতাশা! হার্দিকের সুখের সংসারে কি তা হলে ভাঙনের সুর?

আরও এক বার নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন হার্দিক পাণ্ড্যর স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ। কিন্তু কেন? সত্যটা জেনে নিন।

Picture Of Natasa Stankovic and Hardik Pandya

ফের বিয়ের পিঁড়িতে হার্দিক পাণ্ড্যর স্ত্রী অভিনেত্রী নাতাশা! ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:২১
Share: Save:

সার্বিয়ান মডেল তথা অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বিয়ে সারেন হার্দিক পাণ্ড্য। ২০২০ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন নাতাশা-হার্দিক। এক পুত্রের বাবা-মা তাঁরা। এ বার শোনা যাচ্ছে, ফের নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন নাতাশা। তা হলে কি হার্দিক-নাতাশার সুখের সংসারে ফাটল ধরল?

এটা সত্যি যে ফের বিয়ের সাধ হয়েছে নাতাশার। কিন্তু সেটা করতে চলেছেন হার্দিকের সঙ্গেই। মুম্বইয়ের এক নাইট ক্লাবে দু’জনের প্রথম আলাপ। প্রথম দেখাতেই নাতাশাকে ভাল লেগে যায় হার্দিকের। দেখাসাক্ষাৎ বাড়তে থাকে। অনেক পার্টিতেই দু’জনকে একসঙ্গে দেখা যেত। হার্দিক-নাতাশার রসায়ন জমতে বেশি সময় নেয়নি। অল্প কয়েক দিনের মধ্যেই দু’জনের পরিবারের আলাপ। ফলে আর বেশি সময় নষ্ট করতে চাননি হার্দিক। তার পর ২০২০ সালের ৩১ মে বেশ তাড়াহুড়োর মধ্যেই বিয়েটা সারেন এই ভারতীয় ক্রিকেট তারকা। শুধুই আইনি মতে বিয়ে করেন তাঁরা। বিয়ের পর এক দিকে হার্দিকের কেরিয়ারের তখন টালমাটাল অবস্থা, অন্য দিকে পরিবারে আসে সন্তান। ছেলে অগস্ত্যকে নিয়ে তার পর আরও ব্যস্ততা বাড়ে দম্পতির। সবটা মিলিয়ে গত তিন বছর নিজেদের জন্য আলাদা করে তেমন একটা সময় সময় বার করতে পারেননি তাঁরা। এ বার তাই নাতাশার ইচ্ছে, ফের বিয়ের অনুষ্ঠান করবেন। শোনা যাচ্ছে ১৪ ফেব্রুয়ারি প্রেম দিবসের দিন রাজস্থানের উদয়পুরে বসবে হার্দিক-নাতাশার বিয়ের আসর। ১৩ ফেব্রুয়ারি মেহেন্দি, সঙ্গীত এবং গায়ে হলুদের অনুষ্ঠান হওয়ার কথা। বিয়ের জন্য ইতিমধ্যেই পোশাক বেছে নিয়েছেন নাতাশা। বিশেষ দিনে তিনি পরবেন সাদা গাউন। এই মুহূর্তে উদয়পুরে এই রাজকীয় বিয়ের শেষ মুহূর্তের প্রস্তুতি নাকি তুঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hardik Pandya Natasa Stankovic
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE