Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Urvashi Rautela

‘কান্তারা ২’-এ সত্যিই আছেন? না কি নতুন ঋষভের সঙ্গে নাম জড়ানোর চেষ্টায় ঊর্বশী?

বহু দিন শোরগোল চলার পরও কিছু সুবিধা করতে না পেরে এ বার কি আর এক ঋষভকে পাকড়াও করতে চাইছেন ঊর্বশী? উঠছে সেই প্রশ্নও।

Is Urvashi trying to involve with another Rishab?

ঊর্বশীই নাকি বিনীত ভাবে অনুরোধ করেছিলেন ঋষভের সঙ্গে দেখা করার। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:২৩
Share: Save:

ঋষভ শেট্টি পরিচালিত কন্নড় ছবি ‘কান্তারা’ সাড়া ফেলেছিল গত বছর। দর্শকের ভাললাগা উস্কে দিতে এ ছবির গল্পকে আরও ধাপ এগিয়ে নিতে চলেছেন নির্মাতারা। আসছে ‘কান্তারা ২’। তবে সিক্যুয়েল নয়, প্রিক্যুয়েল হয়ে আসবে এই ছবি। ফাঁস করবে আগের রহস্য।

তবে চর্চা হচ্ছে ছবি নিয়ে নয়, নায়িকা কে হচ্ছেন, তাই নিয়ে। ‘কান্তারা ২’তে নাকি থাকছেন ঊর্বশী রওতেলা? কী বলছেন তিনি? সম্প্রতি ঋষভের সঙ্গে তাঁর একটি ছবি ভাইরাল হওয়ার পরই বাড়ছে জল্পনা। বেঙ্গালুরুতে এক অনুষ্ঠানে তোলা সেই ছবি। যা দেখে অনুমান, ‘কান্তারা ২’-এর বিষয়েই আলাপ-আলোচনা করতে একত্র হয়েছেন তাঁরা।

শনিবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ছবিটি শেয়ার করেছিলেন ঊর্বশী। ক্যাপশনে বরাবরের মতোই রহস্য। একগাদা হ্যাশট্যাগ। যার মধ্যে একটি হল ‘কান্তারা ২’। তাঁর পোস্ট দেখে সকলেই মনে করছেন, ‘কান্তারা ২’-এর অংশ হতে চলেছেন ঊর্বশী। সত্যিই কি তাই?

প্রযোজক গোষ্ঠীর ঘনিষ্ঠ এক ব্যক্তি জানালেন, একেবারেই না। সবটাই গুজব। ঊর্বশী ‘কান্তারা ২’-এর অংশ হচ্ছেন, এ খবর ভিত্তিহীন। ঘটনাচক্রে এ দিন একই জায়গায় ছিলেন ঊর্বশী আর ঋষভ। সেখানে দেখা হয়ে যেতে একসঙ্গে ছবি তোলেন দু’জনে। শুধু তা-ই নয়, সেই ব্যক্তি জানান, ঊর্বশীই নাকি বিনীত ভাবে অনুরোধ করেছিলেন ঋষভের সঙ্গে দেখা করতে চেয়ে। ঋষভ রাজি হন। ছবিও তোলেন। ভূতুড়ে ক্যাপশন দিয়ে এর পর সেই ছবিটি পোস্ট করে জল্পনা উস্কে দেন ঊর্বশী। এমনই দাবি করেছেন সেই ব্যক্তি।

এর আগে ক্রিকেটার ঋষভ পন্থের সঙ্গে নাম জড়িয়েছিল ঊর্বশীর। অভিযোগ উঠেছিল, সর্বত্র ঋষভকে ধাওয়া করছেন অভিনেত্রী, আর সঙ্গে ভূতুড়ে ক্যাপশন সমেত একাধিক পোস্ট। সে নিয়ে বহু দিন শোরগোল চলার পরও কিছু সুবিধা করতে না পেরে এ বার কি আর এক ঋষভকে পাকড়াও করতে চাইছেন? উঠছে সেই প্রশ্নও।

‘কান্তারা’র মুক্তির পর ১০০ দিন পূর্ণ হল ফেব্রুয়ারিতেই। গত বছর সেপ্টেম্বরে মুক্তি পেয়ে বিশ্ব জুড়ে ৪০০ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। মন ছুঁয়েছে দর্শকেরও। তাই প্রিক্যুয়েলের কথা ইতিমধ্যেই ঘোষণা করে দিয়েছেন নির্মাতারা। ২০২৪ সালে ‘কান্তারা ২’ নিয়ে আসছেন ঋষভ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urvashi Rautela Rishab Shetty Kantara 2
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE