Advertisement
১৫ জুলাই ২০২৪
Hardik Pandya Natasa Divorce Rumour

‘আমি অপেক্ষা করছি,’ নাতাশার ইঙ্গিতপূর্ণ পোস্ট! হার্দিকের সঙ্গে বিচ্ছেদ কি তবে আসন্ন?

নিজের পদবি থেকে আচমকাই ‘পাণ্ড্য’ ফেলে দেন হার্দিকের স্ত্রী নাতাশা। এ বার নতুন কী করলেন অভিনেত্রী?

(বাঁ দিকে) নাতাশা স্তানকোভিচ। হার্দিক পাণ্ড্য (ডান দিকে)।

(বাঁ দিকে) নাতাশা স্তানকোভিচ। হার্দিক পাণ্ড্য (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০২৪ ১২:৩৫
Share: Save:

এই মুহূর্তে টি২০ বিশ্বকাপ খেলতে নিউ ইর্য়কে রয়েছেন হার্দিক পাণ্ড্য। যদিও বেশ কয়েক দিন ধরেই টালমাটাল তাঁর ব্যক্তিগত জীবন। স্ত্রী নাতাশা স্তানকোভিচের সঙ্গে তাঁর সম্পর্কের সমীকরণ নিয়ে জল্পনা তুঙ্গে।

বিয়ের চার বছরের মধ্যে দাম্পত্যে ফাটল হার্দিক-নাতাশার। নিজের পদবি থেকে আচমকাই ‘পাণ্ড্য’ ফেলে দিতেই যেন আরও বেশি জোরালো হয় বিচ্ছেদের জল্পনার।

যদিও এ ক্ষেত্রে নেটাগরিকদের এক পক্ষের দাবি, হার্দিক নাকি স্ত্রীকে খাড়া করে আইপিএলে খারাপ ফলের ব্যর্থতা ঢাকার চেষ্টা করছেন। চলছে চাপানউতর। সমাজমাধ্যমে একের পর এক ইঙ্গিতপূর্ণ পোস্ট করে সেই জল্পনায় ঘৃতাহুতি দিচ্ছেন নাতাশা। এ বার ফের একটি পোস্ট, সেখানেই তিনি ‘অপেক্ষা করার’ কথা উল্লেখ করলেন। এখন প্রশ্ন, এই কথা বলে তিনি কী ইঙ্গিত দিতে চেয়েছেন?

নাতাশা একটি পোস্ট ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন তাঁর অনুরাগীদের সঙ্গে। সেখানে লেখা রয়েছে, ‘‘অনেক পুরনো স্টাইলই ফিরে আসছে ঠিকই, কিন্তু আমি অপেক্ষা করছি, কখন নৈতিকতা, সম্মান ও বুদ্ধিমত্তা আবার ফিরবে!’’ হলিউডের খ্যাতনামা তারকা ডেনজল ওয়াশিংটনের অতি পরিচিত এই উদ্ধৃতি শেয়ার করে এ বার কোন ইঙ্গিত দিতে চাইলেন নাতাশা! মাস কয়েক ধরেই হার্দিক-নাতাশাকে নিয়ে এই জল্পনা চলছে, তা থামার কোনও লক্ষণও আপাতত চোখে পড়ছে না।

এই মুহূর্তে ছেলে অগ্যস্তের সঙ্গে সময় কাটাচ্ছেন নাতাশা। তাঁর সমাজমাধ্যমের পাতায় চোখ রাখলেই দেখা যাবে সেই ছবি। অন্য দিকে, নিজের চুলের ‘কাট’ বদলে নতুন লুকে ধরা দিয়েছেন হার্দিকও।

দিন কয়েক ধরেই শোনা যাচ্ছে, হার্দিক-নাতাশার মাঝে নাকি এসেছেন তৃতীয় ব্যক্তি। তাঁর কারণেই বুঝি ভাঙছে ক্রিকেট তারকার ঘর। তিনি হলেন শরীরচর্চা প্রশিক্ষক আলেকজ়ান্ডার অ্যালেক্স। বলিপাড়ায় যদিও গুঞ্জন, অ্যালেক্স নাকি অভিনেত্রী দিশা পটানির প্রেমিক।

তারকা-দম্পতির বিচ্ছেদের গুঞ্জন ছড়িয়ে পড়ার পরই নেটাগরিকের একাংশ আক্রমণ করতে থাকেন আলেকজ়ান্ডারকে। তাঁদের দাবি, আলেকজ়ান্ডারই নাকি নাতাশা-হার্দিকের সম্পর্কে তৃতীয় ব্যক্তি হয়ে ঢুকে পড়েছেন, তাতেই ছন্দপতন। যদিও এই দাবি সম্পূর্ণ উড়িয়ে দিয়েছেন আলেকজ়ান্ডার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE