Advertisement
০২ ডিসেম্বর ২০২২
Debashree Roy

Debashree Roy: ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে দেবশ্রী, পা মেলাবেন ‘কলকাতার রসগোল্লা’-র ছন্দে

জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’ রিয়্যালিটি শো-তে আমন্ত্রিত অতিথি তিনি। প্রচার ভিডিয়ো বলছে, সেখানেই তিনি এই গানের সঙ্গে নাচবেন।

দেবশ্রী রায়।

দেবশ্রী রায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২১ ২২:০৬
Share: Save:

২৯ বছর পরে ‘কলকাতা রসগোল্লা’ গানের ছন্দে আরও একবার মঞ্চ মাতাতে চলেছেন দেবশ্রী রায়। ৯০-এর দশকের ছবি ‘রক্তে লেখা’-র এই গান অভিনেত্রীর জনপ্রিয়তার মুকুটের অন্যতম পালক। সম্প্রতি এই গান দিয়েই তাঁকে নেটাগরিকেরা কটূক্তি করেছেন। বয়স নিয়ে কটাক্ষ করে তকমা দিয়েছেন ‘বাসি রসগোল্লা’-র। আনন্দবাজার অনলাইনকে সেই সময় দেবশ্রী রায় বলেছিলেন, তিনি কাজে এর উত্তর দেবেন। সেটাই করে দেখাতে চলেছেন জাতীয় পুরস্কার পাওয়া অভিনেত্রী। জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’ রিয়্যালিটি শো-তে আমন্ত্রিত অতিথি তিনি। প্রচার ভিডিয়ো বলছে, সেখানেই তিনি এই গানের সঙ্গে নাচবেন। চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেবেন দেবশ্রী রায় এক এবং অদ্বিতীয়।

Advertisement

বৃহস্পতি বার নাচের রিয়্যালিটি শো-এর ভিডিয়ো প্রকাশ্যে আসতেই নড়ে বসেছেন আড়াই হাজার নেটাগরিক। শো-এ অংশ নেওয়া ছোট্ট ঋষিতা প্রবীণ অভিনেত্রীকে সম্মান জানাবে তাঁরই অভিনীত গানের দৃশ্য ‘কলকাতার রসগোল্লা’-র সঙ্গে পারফর্ম করে।

মঞ্চে নেচে উঠলেন দেবশ্রী।

মঞ্চে নেচে উঠলেন দেবশ্রী।

প্রচার ঝলক বলছে, ঋষিতার নাচের ছন্দ ছুঁয়ে গিয়েছে দেবশ্রীকে। তিনি নিজে বিচারকের আসন ছেড়ে উঠে এসেছেন। অংশ নিয়েছেন নাচে। দেবশ্রী দুলে উঠতেই প্রতিযোগিতার মঞ্চ এক নিমেষে যেন উদযাপনের আসর! তাঁর সঙ্গে তাল মিলিয়ে নেচে উঠেছেন চার ‘গুরু’ দেবলীনা কুমার, রিমঝিম মিত্র, সৌমিলি বিশ্বাস, ওম সাহানি। দুই তারকা সঞ্চালক অঙ্কুশ হাজরা, বিক্রম চট্টোপাধ্যায়। উদযাপন থেকে দূরে ছিলেন না দুই বিচারক শুভশ্রী গঙ্গোপাধ্যায়, জিৎ। উঠে দাঁড়িয়ে অভিনেত্রীকে সম্মান জানান বলিউডের ‘হিরো নম্বর ১’ গোবিন্দ

প্রচার ঝলক আরও বলছে, ‘ডান্স বাংলা ডান্স’-এর সেটে আসা দেবশ্রী ৯০-এর দশকের মতোই প্রাণবন্ত। তাঁর উৎসাহ, উদ্দীপনা, নাচের ভঙ্গি আজও এই প্রজন্মের অভিনেত্রীদের ঈর্ষার কারণ। অভিনেত্রীকে খুব শিগগিরি দেখা যাবে জি বাংলার নতুন ধারাবাহিক ‘সর্বজয়া’-তে। ব্লু’জ এন্টারটেনমেন্টের এই ধারাবাহিকে দেবশ্রীর বিপরীতে অভিনয় করবেন কুশল চক্রবর্তী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.