Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ জানুয়ারি ২০২২ ই-পেপার

Anindita-Saurav-Madhumita: মুম্বইয়ে অনিন্দিতা, কলকাতায় পার্টি-তে সৌরভ-মধুমিতা! গুঞ্জন বিশেষ রসায়নের?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০২ জুলাই ২০২১ ১৯:২৬
অনিন্দিতা বসু, সৌরভ দাস এবং মধুমিতা সরকার।

অনিন্দিতা বসু, সৌরভ দাস এবং মধুমিতা সরকার।

ফের নতুন ‘সম্পর্ক’ টলিপাড়ায়? শুক্রবার সংবাদমাধ্যমে গুঞ্জন, অতিমারির দ্বিতীয় ঢেউ নাকি কাছাকাছি এনে দিয়েছে মধুমিতা সরকার-সৌরভ দাসকে! লকডাউন ঘোষণার ঠিক আগেই নাকি পার্টি করতে দেখা গিয়েছে তাঁদের। এ দিকে অনিন্দিতা বসু মুম্বইয়ে। সেখানে তিনিও তাঁর বন্ধুদের সঙ্গে পার্টিতে মশগুল। সৌরভ চক্রবর্তীর সঙ্গে দাম্পত্য ভাঙার পরে মধুমিতা একা-ই থাকেন। তাই কি তাঁকে নিয়ে এত গুঞ্জন!

কাজের সূত্রে সৌরভ-অনিন্দিতা সম্প্রতি ভিন্ন শহরের বাসিন্দা। সেটাও কি রটনার জন্য দায়ী? নাকি, নতুন সমীকরণ সত্যিই জন্ম নিচ্ছে?

আনন্দবাজার অনলাইনের কাছে এ বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি অনিন্দিতা বসু। তাঁর সাফ জবাব, ‘‘আপনাদের যা প্রশ্ন করার সৌরভকে করুন। উনি উত্তর দেবেন। আমি এই নিয়ে কিচ্ছু বলব না।’’ তবে অন্য আর এক সংবাদমাধ্যমে তিনি জানিয়েছেন, “সৌরভ এবং আমি অনেক দিন এক সঙ্গে এক ছাদের নীচে রয়েছি। আমরা সম্প্রতি একটি নতুন বাড়িও কিনেছি। ফলে, এই ধরনের ভিত্তিহীন গুজবকে আমি অন্তত আমল দিতে রাজি নই।"

Advertisement
মধুমিতার সঙ্গে সৌরভের প্রেমের গুঞ্জন নিয়ে কোনও মন্তব্য করেন অনিন্দিতা।

মধুমিতার সঙ্গে সৌরভের প্রেমের গুঞ্জন নিয়ে কোনও মন্তব্য করেন অনিন্দিতা।


প্রসঙ্গত, এর আগেও সৌরভের সঙ্গে তাঁর বোনকে নিয়ে মিথ্যে রটনা ছড়িয়েছিল। সৌরভ আর তাঁর বোনের মধ্যে শারীরিক সম্পর্ক আছে--- একটি ভিডিয়ো ঝলক সামনে আসতেই শোনা গিয়েছিল এমন অপবাদ। অভিনেতা তখন সদ্য শাসকদলে যোগ দিয়েছেন। সেই সময়েও সৌরভ পাশে পেয়েছিলেন অনিন্দিতাকে।

ফোনে সাড়া দেননি সৌরভ-মধুমিতা কেউই। তবে অন্য সংবাদমাধ্যমের কাছে দুই তারকা অভিনেতা-অভিনেত্রী তাঁদের বক্তব্য জানিয়েছেন। কী বলেছেন সৌরভ? অভিনেতার দাবি, মধুমিতা তাঁর ভাল বন্ধু। পাশাপাশি এও বলেছেন, ‘‘আমি অনিন্দিতার সঙ্গে খুবই ভাল আছি। দীর্ঘ দিন ধরে আমরা লিভ ইন করি। কাজের জন্য অনিন্দিতা মুম্বইয়ে। সোমবারেই ফিরছে শহরে।’’ পাশাপাশি তিনি এও জানাতে ভোলেননি, লকডাউনে মানুষের হাতে কাজ কম, অঢেল সময়। সময় কাটাতেই এ সব আজগুবি গল্প তৈরি করে তাই ছড়িয়ে দিচ্ছে নেটমাধ্যমে।

বিরক্ত মধুমিতাও। তাঁর যুক্তি, ‘‘একা মহিলা মানেই যখন খুশি যার সঙ্গে খুশি তাঁর নাম জড়িয়ে দাও! এখানে আবার নামের মিল রয়েছে। আমার প্রাক্তন স্বামী সৌরভ। ইনিও অভিনেতা সৌরভ দাস। ব্যস, দুইয়ে দুইয়ে চার!’’ অভিনেত্রীর দাবি, কোনও পুরুষের সঙ্গে কথা বলতে দেখলেই ওই পুরুষের সঙ্গে অকারণে জুড়ে দেওয়া হচ্ছে তাঁকে। সৌরভ-মধুমিতা সম্প্রতি এক সঙ্গে কাজ করেছেন মৈনাক ভৌমিকের ‘চিনি’-তে। দর্শক মহলে তাঁদের পর্দার রসায়ন হিট। মধুমিতা দায়ী করেছেন তাকেও। তিনি জানিয়েছেন, পর্দার রসায়নকেই বাস্তবে টেনে আনছেন সবাই।

আরও পড়ুন

Advertisement