Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Navya Naveli Nanda

এক দিকে মা, অন্য দিকে চর্চিত প্রেমিকের বাবা-মা! প্রেমের মরসুমেই কি পাকা কথা নব্যার?

ঝলমলে ফ্যাশন শোয়ের র‌্যাম্পে হাঁটছেন চর্চিত প্রেমিক। দর্শকাসনে চর্চিত প্রেমিকের বাবা-মায়ের পাশেই দেখা গেল নব্যাকে। প্রেমের মরসুমে কি পাকা কথা সেরেই ফেলবেন নব্যা?

photo of Navya Naveli Nanda

এ বার মুম্বইয়ের এক ফ্যাশন শোয়ে চর্চিত প্রেমিক সিদ্ধান্ত চতুর্বেদীর মা-বাবার পাশে বসতে দেখা গেল নব্যা নভেলি নন্দাকে। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:০৮
Share: Save:

প্রেম করছেন তাঁরা। বলিউডে এই গুঞ্জন গত কয়েক মাস ধরেই। একসঙ্গে একাধিক পার্টিতেও দেখা গিয়েছে তাঁদের। সিদ্ধান্ত চতুর্বেদী ও নব্যা নভেলি নন্দা। বলিপাড়ার ফিসফাস, নিজেদের সম্পর্ক নিয়ে ভাবনাচিন্তাও করছেন তাঁরা। এ বার মুম্বইয়ের এক ফ্যাশন শোয়ে দেখা গেল বলিউডের এই চর্চিত যুগলকে। তবে এ বার সিদ্ধান্ত ও নব্যা এক ফ্রেমে নন। ফ্যাশন শোয়ের র‌্যাম্পে হাঁটলেন সিদ্ধান্ত। দর্শকাসনে অভিনেতার মা-বাবার পাশে বসলেন নব্যা। ছবি দেখে সমাজমাধ্যমে শুরু জল্পনা, তবে কি সম্পর্ক নিয়ে কথাবার্তা আরও একটু এগোল?

Navya Naveli Nanda attends rumored boyfriend Siddhant Chaturvedi’s fashion show, sits beside the actor’s mother

ফ্যাশন শোয়ে অমিতাভের নাতনির পাশে কি তাঁর হবু শাশুড়ি? ছবি: সংগৃহীত।

বলিউডের অন্যতম জনপ্রিয় পোশাকশিল্পী জুটি আবু জানি-সন্দীপ খোসলা। তাঁদের আয়োজিত একটি ফ্যাশন শোয়ে মঞ্চ মাতালেন ‘গালি বয়’ খ্যাত অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী। সঙ্গে ছিলেন ম্রুণাল ঠাকুর। অন্য দিকে, দর্শকাসনে ছিলেন সিদ্ধান্তের বাবা-মা। আর তাঁদের পাশেই দেখা গেল সিদ্ধান্তের চর্চিত প্রেমিকা নব্যা নভেলি নন্দাকে। মা শ্বেতা বচ্চন নন্দার পাশে বসেছিলেন নব্যা। অনুষ্ঠান চলাকালীন সিদ্ধান্তের মায়ের সঙ্গে কথাবার্তাও বলতে দেখা যায় অমিতাভের নাতনিকে। এতেই বেড়েছে জল্পনা। তবে কি একে অপরের পরিবারের সঙ্গে পরিচিতি বাড়ছে দুই তারকার? তুঙ্গে চর্চা।

অনুষ্ঠানে মা শ্বেতা বচ্চন নন্দার সঙ্গে উপস্থিত ছিলেন নব্যা। আবু জানি ও সন্দীপ খোসলার বানানো পোশাকেই সেজেছিলেন মা ও মেয়ে। শ্বেতার পরনে ছিল আইভরি রঙের একটি শাড়ি। নব্যা সেজেছিলেন একটি হালকা গোলাপিরঙা শাড়িতে। চলতি বছরেই বলিউডে পা রাখতে চলেছেন নব্যার ভাই অগস্ত্য নন্দা। তবে এখনই অভিনয়ের কোনও পরিকল্পনা নেই নব্যার। নিজের সংস্থা ও পডকাস্ট শো নিয়েই ব্যস্ত বিগ-বির নাতনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE