Advertisement
১৫ জুলাই ২০২৪
Navya Naveli Nanda on Aaradhya Bachchan

বচ্চনদের সঙ্গে বনিবনা হচ্ছে না ঐশ্বর্যার, এ বার আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নব্যা

ঐশ্বর্যা যাকে এক মুহূর্ত কাছ ছাড়া করেন না, সে হল তাঁর ১২ বছরের মেয়ে আরাধ্যা। এ বার নিজের মামার মেয়েকে নিয়ে কী বললেন নব্যা?

Navya Naveli Nanda reveals what advice she gave to aaradhya bachchan

(বাঁ দিকে) মেয়ে আরাধ্যার সঙ্গে ঐশ্বর্যা। নব্যা নভেলি নন্দা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:০০
Share: Save:

১৫ বছরের বেশি সময় ধরে বলিউডের অন্যতম নামজাদা পরিবারের সদস্য প্রাক্তন বিশ্বসুন্দরী বলিউড অভিনেত্রী ঐশ্বর্যা রাই বচ্চন। প্রায় দু’দশকের পথচলায় একাধিক বার বিভিন্ন ধরনের গুঞ্জন তৈরি হয়েছে বচ্চন পরিবারকে ঘিরে। শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে নাকি একেবারেই বনিবনা হয় না ঐশ্বর্যার, বার বার এমন কানাঘুষো শোনা গিয়েছে। যদিও জনসমক্ষে অমিতাভ ও জয়ার পুত্রবধূ হিসাবে নিজেকে নিখুঁত ভাবে তুলে ধরেছেন অভিনেত্রী। পুরস্কার বিতরণী থেকে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানেও শাশুড়ির পাশেই দেখা গিয়েছে বৌমাকে। তবে সাম্প্রতিক খবর, বচ্চন পরিবারে শাশুড়ি-বৌমার সম্পর্কে নাকি চিড় ধরেছে। শুধু শাশুড়ির সঙ্গেই নয়, ননদ শ্বেতা বচ্চন নন্দার সঙ্গেও নাকি বনিবনা নেই ঐশ্বর্যার। তবে এত কিছুর মধ্যেও ঐশ্বর্যাকে যাকে এক মুহূর্ত কাছছাড়া করেন, না সে হল তাঁর ১২ বছরের মেয়ে আরাধ্যা। এ বার নিজের মামার মেয়েকে নিয়ে মুখ খুললেন নব্যা নভেলি নন্দা।

বচ্চনদের পরিবারে যতই চাপানউতর থাকুক না কেন, সকলের সামনে তাঁরা সব সময় নিখুঁত। সম্প্রতি নব্যা তাঁর শো ‘হোয়াট দ্য হেল নব্যা’র দ্বিতীয় সিজ়নে তাঁদের পরিবারের সকলের কথাই নিয়ে আলোচনা করেছেন। এ বার তিনি আরাধ্যা সম্পর্কে জানান, ১২ বছর বয়স হলেও সে নিজের বয়সের তুলনায় অনেকটাই পরিণত মনস্ক। নব্যার কথায়, ‘‘আমার আসলে আরাধ্যাকে কোনও উপদেশ দেওয়ার নেই। আমি নিজের ১২ বছর বয়সের কথা ভাবি আর আরাধ্যাকে দেখি। অনেক বেশি পরিণত ও। এ ছাড়াও এখনকার বাচ্চারা চারপাশে যা কিছু ঘটে চলেছে, তা নিয়েও অবগত। তাই ওর মতো একটা বোন পাওয়া সৌভাগ্য।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE