Advertisement
২২ জুন ২০২৪
Nawazuddin Siddiqui

১০০ কোটি মানহানি মামলার সপাট জবাব, নওয়াজ়ের কোন গোপন কীর্তি ফাঁস করলেন তাঁর ভাই?

স্ত্রী আলিয়া সিদ্দিকি ও ভাই শামাস সিদ্দিকির বিরুদ্ধে মানহানির মামলা করেছেন বলিউড অভিনেতা নওয়াজ়উদ্দিন সিদ্দিকি। নওয়াজ়ের মামলার পর এ বার মুখ খুললেন শামাস।

Nawazuddin Siddiqui’s brother Shamas claims that the actor has 3 wives, lists 11 alleged crimes against the actor in reply to his defamation case

নওয়াজ়ের বিরুদ্ধে আরও একপ্রস্ত অভিযোগ এনেছেন তাঁর ভাই। — ফাইল চিত্র।

শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৩ ১৬:০২
Share: Save:

ফের চর্চায় বলিউড অভিনেতা নওয়াজ়উদ্দিন সিদ্দিকি ও স্ত্রী আলিয়া সিদ্দিকির দাম্পত্য কলহ। নওয়াজ়ের বিরুদ্ধে আগেই অভিযোগের পাহাড় খাড়া করেছেন আলিয়া। অভিনেতার বিরুদ্ধে সরব হয়েছেন তাঁর ভাই শামাস সিদ্দিকিও। তার জবাব এ বার আলিয়া ও শামাসের বিরুদ্ধে মানহানি মামলা দায়ের করেছেন নওয়াজ়। সেই মানহানির মামলায় ক্ষতিপূরণের অঙ্ক রেখেছেন ১০০ কোটি টাকার। আলিয়া ও শামাসের ভুয়ো অভিযোগের ফলে নাকি অহেতুক বিতর্কে জড়িয়ে ভাবমূর্তি নষ্ট হয়েছে ‘সেক্রেড গেমস’ অভিনেতার। তাই নিজের ভাবমূর্তি পুনরুদ্ধারে ক্ষতিপূরণের অঙ্ক রেখেছেন ১০০ কোটি টাকা। নওয়াজ়ের এই ১০০ কোটির ক্ষতিপূরণের মানহানি মামলা দায়েরের পর এ বার মুখ খুললেন অভিনেতার ভাই শামাস সিদ্দিকি। ফাঁস করলেন নওয়াজ়ের একাধিক গোপন অপরাধের তথ্য।

নওয়াজ়ের মানহানি মামলা দায়ের করার পর সমাজমাধ্যমে পাতায় সরব শামাস। নওয়াজ়ের বিরুদ্ধে আরও একপ্রস্ত অভিযোগ এনেছেন তাঁর ভাই। টুইটে বিদ্রুপের সুরে নওয়াজ়কে ‘প্রিয় ভাই’ বলে সম্বোধন করেন শামাস। শামাস জানান, এর আগেও নাকি এক সংস্থার বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন অভিনেতা। তাতেও নাকি কিছুই লাভ হয়নি নওয়াজ়ের। তাঁর জীবনের দীর্ঘ ১১ বছর নাকি নষ্ট করেছেন নওয়াজ়, দাবি শামাসের। তা ছাড়াও নওয়াজ়ের বিরুদ্ধে বহুবিবাহ ও যৌন হেনস্থার অভিযোগও তুলেছেন অভিনেতার ভাই। লকডাউনে লুকিয়ে বিয়ে থেকে শুরু করে সন্তাসম্ভবা বৌদিকে লাথি মারার মতো গর্হিত কাজও নাকি করেছেন বলিউড অভিনেতা, দাবি শামাসের। এমনকি, নওয়াজ়ের বিরুদ্ধে একাধিক ‘মিটু’ অভিযোগের কথাও উল্লেখ করেছেন তাঁর ভাই। একাধিক অভিনেত্রীর সঙ্গেও নাকি আপত্তিকর আচরণ করেছেন বলিউড অভিনেতা, দাবি নওয়াজ়ের ভাইয়ের। শুধু স্ত্রী আলিয়াই নন, অতীতে নাকি পরিবারের একাধিক সদস্য অভিযোগ জানিয়েছেন নওয়াজ়ের বিরুদ্ধে, দাবি শামাস সিদ্দিকির। এখানেই থামেননি নওয়াজ়ের ভাই শামাস। তাঁর দাবি, অভিনেতার কুমন্তব্যের জন্য নাকি আটকে গিয়েছে ন’টি ছবির মুক্তি।

সম্প্রতি ভাই শামাসের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ আনেন বলিউড অভিনেতা নওয়াজ়উদ্দিন সিদ্দিকি। অভিনেতার দাখিল করা পিটিশন অনুযায়ী, ২০০৮ সালে শামাস অভিনেতার ম্যানেজার হিসেবে কাজ করেছেন। সেই সময় যৌথ ভাবে সম্পত্তিও কিনেছিলেন তাঁরা। কিন্তু, নওয়াজ়কে বলেছিলেন সম্পত্তির সবটাই নাকি ভাই শামাসের নামে কেনা। ‘গ্যাংস অফ ওয়াসেপুর’ অভিনেতার দাবি, তাঁর ক্রেডিট কার্ড, এটিএম কার্ড, ব্যাঙ্কের পাসওয়ার্ড— সবই নাকি শামাসের নখদর্পণে। শুধু তা-ই নয়, অভিনেতার আইনজীবীর দাবি, শামাস এবং নওয়াজ়ের স্ত্রী আলিয়া নাকি নওয়াজ়কে ব্ল্যাকমেল করেছেন। নওয়াজ়ের কথায়, ‘‘শামাস ও আলিয়া আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনেছে। মানহানিকর ভিডিয়ো পোস্ট করেছে। যার ফলে আমার সিনেমার মুক্তি আটকে রয়েছে।’’ অভিনেতার দাবি, এই ধরনের পোস্টের কারণে কোনও সামাজিক অনুষ্ঠানে পর্যন্ত যোগ দিতে পারছেন না তিনি। নওয়াজ়ের আইনজীবীর তরফে আলিয়া এবং শামাসকে নিঃশর্ত ক্ষমা চাইতে বলা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE